পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 16, 2020, 7:38 AM IST

ETV Bharat / sitara

সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি ও ট্যালেন্ট ম্যানেজার জয়াকে সমন NCB-র

সুশান্ত মামলায় এবার অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি এবং ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে সমন পাঠাল নারকোটিক্স কন্ট্রোল বিওরো (NCB) । IANS সূত্রে জানা যাচ্ছে খবরটি ।

sushant singh rajput drug probe
sushant singh rajput drug probe

মুম্বই : সুশান্ত মামলায় নতুন সংযোজন । অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি এবং ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে সমন পাঠাল NCB । আজ অর্থাৎ 16 সেপ্টেম্বর NCB-র মুম্বই অফিসে হাজিরা দিতে হবে এই দু'জনকে ।

এক NCB অফিশিয়াল জানিয়েছেন যে, সুশান্তের মাদকাসক্তির ব্যাপারে প্রশ্ন করা হবে শ্রুতি আর জয়াকে । রিয়া আর সুশান্তের মধ্যে ড্রাগ চালাচালি সংক্রান্ত প্রশ্নও করা হবে তাদের ।

সুশান্ত মামলায় মাদকের যোগ পাওয়ার পর মাঠে নেমেছে NCB । ইতিমধ্যেই 15 জনকে গ্রেপ্তার করেছে এই কেন্দ্রীয় সংস্থা । তার মধ্যে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ় ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও রয়েছেন । এছাড়াও সৌভিকের পরিচিতদের মধ্যে থেকে কয়েকজনকে গ্রেপ্তার করেছে NCB ।

আরও পড়ুন : "একটা মেয়েকে দু'টুকরো করার ম্যাজিক শো চলছে", রিয়ার সমর্থনে টুইঙ্কল

যদিও রিয়ার কাছ থেকে মাত্র 59 গ্রাম গাঁজা কেনার অভিযোগ উঠেছে, তবুও তাঁকে 'অপরাধী' হিসেবে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ও সোশাল মিডিয়া । সুশান্তকে নাকি তিনিই ড্রাগ দিয়ে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন, অভিযোগ এমনই । এই ভিত্তিহীন ও ক্ষতিকারক মিডিয়া ট্রায়াল নিয়ে ইতিমধ্যই সরব হয়েছেন সেলেব্রিটি এবং নারীবাদীরা ।

ABOUT THE AUTHOR

...view details