পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 27, 2020, 7:07 AM IST

ETV Bharat / sitara

লুভিয়েনার বিরুদ্ধে মানহানির মামলা করলেন মহেশ

অভিনেত্রী লুভিয়েনা লোধের বিরুদ্ধে মানহানির মামলা করলেন মহেশ ভাট ও তাঁর ভাই মুকেশ ভাট । এক কোটি টাকার ক্ষতিপূরণ চাওয়া হল অভিনেত্রীর থেকে ।

mahesh bhatt defamation case against luveina lodh
mahesh bhatt defamation case against luveina lodh

মুম্বই : মহেশ ভাট vs লুভিয়েনা লোধ মামলায় নতুন মোড় । সোশাল মিডিয়ার মাধ্যমে মহেশের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন লুভিয়েনা । সেই সমস্ত অভিযোগকে মিথ্যে বলে উড়িয়ে লুভিয়েনার বিরুদ্ধে মানহানির মামলা করলেন মহেশ ও তাঁর ভাই মুকেশ ।

সম্পর্কে মহেশ ভাটের ভাইপো সুমিত সাবারওয়ালের স্ত্রী লুভিয়েনা । কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে মহেশের বিরুদ্ধে অনেক ক্ষোভ উগরে দেন তিনি । যেখানে তিনি বলেন যে, মহেশ ভাট এই ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন এবং তাঁর বেআইনি কাজে সঙ্গ দেন লুভিয়েনার স্বামী অর্থাৎ মহেশের ভাইপো সুমিত ।

এইসমস্ত অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে জানানো হয়েছে মহেশ ভাটের আইনজীবীর পক্ষ থেকে । বম্বে হাইকোর্টে মানহানির মামলা করেছেন ভাট ব্রাদার্স, যেখানে লুভিয়েনাকে এই ধরনের মিথ্যে ও মানহানিকর মন্তব্য না করার আবেদন করা হয়েছে । ক্ষতিপূরণ হিসেবে চাওয়া হয়েছে এক কোটি টাকা ।

সুমিতের সঙ্গে ভাটেদের সরাসরি কোনও সম্পর্ক নেই বলেও জানানো হয়েছে এই লিগাল সুটে । লুভিয়েনার সঙ্গে সুমিতের ডিভোর্সের মামলা চলছে । ডিভোর্সের পর খোরপোষ হিসেবে ভালো অঙ্কের টাকা পাওয়ার জন্যই অভিনেত্রী এই ধরনের কাজ করছেন, দাবি করা হয়েছে ভাটেদের তরফ থেকে ।

দেখে নিন লুভিয়েনার শেয়ার করা সেই ভিডিয়ো...

ABOUT THE AUTHOR

...view details