পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 31, 2020, 11:10 AM IST

ETV Bharat / sitara

লুভিয়েনার অভিযোগ নিয়ে মুখ খুললেন মহেশ-মুকেশ

পরিচালক ও প্রযোজক মহেশ ভাট এবং মুকেশ ভাটের বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ এনেছিলেন তাঁদের ভাইপো সুমিত সবরওয়ালের স্ত্রী লুভিয়েনা লোধ । সেই প্রসঙ্গে মুখ খুললেন ভাট ব্রাদার্স ।

Luviena Lodh's allegations against Mahesh Bhatt and mukesh bhatt
Luviena Lodh's allegations against Mahesh Bhatt and mukesh bhatt

মুম্বই : মহেশ ভাটের ভাইপো সুমিত সাবারওয়ালের স্ত্রী লুভিয়েনা লোধ । কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে মহেশের বিরুদ্ধে অনেক ক্ষোভ উগরে দেন তিনি । যেখানে লুভিয়েনা বলেন যে, মহেশ ভাট এই ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ডন এবং ভাট পরিবারের সমস্ত বেআইনি কাজে সঙ্গ দেন তাঁর স্বামী সুমিত ।

ড্রাগের ব্যবসা এবং নারীপাচারের অভিযোগও আনেন তিনি ভাট পরিবারের বিরুদ্ধে । এই সবকিছু নিয়ে মুখ খুললেন মহেশ ভাট ও মুকেশ ভাট ।

তাঁরা বলেন, "সম্প্রতি আমাদের বিরুদ্ধে একটা ভিত্তিহীন আর নোংরা ক্যাম্পেন শুরু হয়েছে, যেটি শুরু করেছেন লুভিয়েনা লোধ । তিনি এটাও দাবি করেছেন যে, তার স্বামী নাকি আমাদের ভাইপো । এই দাবিও সম্পূর্ণ মিথ্যে ।"

আরও পড়ুন : মানহানি মামলার পর ভাট পরিবারের বিরুদ্ধে লুভিয়েনার ক্ষোভ

লুভিয়েনা এবং সুমিতের ডিভোর্সের মামলা চলছে । সম্প্রতি তাঁকে তাঁর স্বামীর ফ্ল্যাট ছাড়ার জন্য নোটিশ পাঠানো হয়েছে । ভাটেদের দাবি যে, ডিভোর্সের পর এই ফ্ল্যাট এবং এক মোটা টাকার খোরপোষ পাওয়ার জন্যই এই নোংরামি শুরু করেছেন লুভিয়েনা ।

ভাট ব্রাদার্স তাঁদের স্টেটমেন্টে এটাও জানিয়েছেন, "আমরা বিশ্বাস করি যে সত্যিটা খুব তাড়াতাড়ি সামনে আসবে । তাই লুভিয়েনার মতো আমরা কোনও পাবলিসিটি স্টান্ট করব না ।" এই স্টেটমেন্টের পর লুভিয়েনার পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি ।

PTI সূত্রে জানা যাচ্ছে এই খবর ।

ABOUT THE AUTHOR

...view details