পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন করিনা

করিনা কাপুর ও সইফ আলি খানের ঘর আলো করে এল আর এক পুত্র সন্তান । আজ অর্থাৎ 21 ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী ।

By

Published : Feb 21, 2021, 11:50 AM IST

Updated : Feb 21, 2021, 2:45 PM IST

Kareena Kapoor Khan second child
Kareena Kapoor Khan second child

মুম্বই : অপেক্ষার অবসান । পতৌদি ও কাপুর পরিবারে এখন আনন্দের অন্ত নেই । এতদিন ধরে যার জন্য এত প্রস্তুতি, এত উত্তেজনা, আজ সে এসেছে । করিনা আর সইফের কোল আলো করে এল তাঁদের দ্বিতীয় পুত্র সন্তান ।

গতকাল রাত থেকেই প্রসব যন্ত্রণা শুরু হয় করিনার । তাড়াতাড়ি মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে । আর রবিবার সকালেই সুখবর ।

জন্মের পর থেকে জনপ্রিয়তার শীর্ষে থেকেছে করিনা-সইফের প্রথম সন্তান তইমুর । একটু একটু করে তার বড় হওয়ার সাক্ষী থেকেছে গোটা ভারত । কেউ কেউ আবার মজা করে বলেছেন যে, সইফ বা করিনার থেকেও বেশি ফেমাস তইমুর ।

তইমুরের পিছন পিছন ঘুরেছেন তাবড় পাপারাৎজ়িরা । মাঝেমধ্যে তইমুর নিজেও বিরক্ত হয়ে চেঁচিয়ে উঠেছে । এই পুরো বিষয়টি নিয়ে এক সময় প্রতিবাদ করেন করিনা আর সইফ ।

ফ্রেমটা একটু বদলে যাবে এবার...

তারপর থেকে একটু আড়ালে খুদে নবাব । দ্বিতীয় সন্তানকে নিয়ে কি তাহলে শুরু থেকেই সচেতন থাকবেন দম্পতি ? তাঁরাও কি বিরাট-অনুষ্কার মতো সোশাল মিডিয়া থেকে একদম দূরে রাখবেন নবজাতককে? দেখা যাক..

করিনা আর সইফকে অনেক শুভেচ্ছা ইটিভি ভারতের তরফ থেকে ।

Last Updated : Feb 21, 2021, 2:45 PM IST

ABOUT THE AUTHOR

...view details