পশ্চিমবঙ্গ

west bengal

বরুণের বিয়ে নিয়ে বিস্তারিত ভাবে জানালেন বাবা ডেভিড

By

Published : May 27, 2019, 9:28 AM IST

বরুণ ধাওয়ান আর নাতাশা দালালের বিয়ে নিয়ে কৌতুহলের শেষ নেই মিডিয়ার। শোনা গেছিল এই বছরের ডিসেম্বরে বিয়ে করছেন বরুণ আর নাতাশা।

বরুণ ধাওয়ান

মুম্বই : বরুণ ধাওয়ান এখন বলিউডের অন্য়তম বড় স্টার, যাঁর অনুরাগীর সংখ্যা বাড়ছে দিন দিন। কমার্শিয়াল ছবির সঙ্গে বেশ জটিল ইমোশনের ছবিতেও হাত পাকিয়েছেন বরুণ। তবে তাঁর ছবির থেকেও মাঝেমাঝে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হচ্ছে আজকাল। কী বললেন বরুণের বাবা ডেভিড ধাওয়ান?

ডেভিড এখন দেশের বাইরে আজ়ারবাইজানের বাকুতে রয়েছেন। তাই বলিউডের গসিপ থেকে অনেকটাই দূরে তিনি। সেভাবে খবর রাখেন না তাঁর ছেলেকে নিয়ে কী কী হেডলাইন তৈরি হচ্ছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে এমনটাই জানালেন তিনি।

তাহলে ছেলের বিয়ে নিয়ে কী বলার আছে ডেভিডের? তিনি হাসতে হাসতে বললেন, "মিডিয়া বিয়ের জায়গা, মাস সবটাই ঠিক করে ফেলেছে। এবার তাহলে বিয়ের তারিখটাও ঠিক করে ফেলুক। তাহলে আমি নির্দিষ্ট দিনে পৌঁছে যাব ছেলের বিয়েতে।"

এরপর মজা ছেড়ে সিরিয়াস হয়ে পরিচালক বলেন, "খবরটা একেবারেই সত্যি নয়। একদম বাজে খবর। আমার ছেলে এখন রেমো ডিসুজ়ার ছবির জন্য শুটিং করছে। তারপর ও আমার ছবির শুটিং করবে। এই বছরে বিয়ের কোনও প্রশ্নই নেই।"

বিয়ে কারোর জীবনে খুব বড় একটা ব্যাপার। তাই খবর তৈরি করার জন্য় নিজেদের ইচ্ছে মতো কোনও ব্যাপারকে রটিয়ে দেওয়া একেবারেই ভুল, এমনই বললেন বরুণের বাবা ডেভিড ধাওয়ান।

ABOUT THE AUTHOR

...view details