পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 28, 2023, 11:25 AM IST

Updated : Jan 28, 2023, 1:06 PM IST

ETV Bharat / entertainment

Sayantan New Web Series: 'রক্তকরবী'র নেপথ্য কাহিনি নিয়ে আড্ডায় পরিচালক সায়ন্তন

আসছে নতুন ওয়েব সিরিজ 'রক্তকরবী'। পরিচালক সায়ন্তন ঘোষাল (Sayantan New Web Series)৷ গল্পের নেপথ্য কাহিনি নিয়ে ইটিভি বারতের সঙ্গে আড্ডায় মাতলেন তিনি ৷

Etv Bharat
আসছে নতুন ওয়েব সিরিজ রক্তকরবী

পরিচালক সায়ন্তন ঘোষালের হাত ধরে আসতে চলেছে রক্তকরবী

কলকাতা, 28 জানুয়ারি:ওয়েবে পা রাখছে 'রক্তকরবী'। পরিচালক সায়ন্তন ঘোষালের হাত ধরে আসতে চলেছে এই গল্প ৷ অবশ্য় কাহিনি লিখেছেন সাহানা দত্ত । বিক্রম চট্টোপাধ্যায়, রুকমা রায়, রাইমা সেন, লাবণী সরকার, ভাস্বর চট্টোপাধ্যায়-সহ আরও অনেকে অভিনয় করেছেন এই সিরিজে । থ্রিলারের কথা বলতে গেলে সত্যিই সায়ন্তনের নাম নিতেই হয় ৷ রহস্যের জাল বুনতে একেবারে তিনি ওস্তাদ বলা যায় ৷

এর আগেও তাঁর হাত ধরে একধিক রহস্যে মোড়া ছবি উপহার পেয়েছে বাঙালি ৷ তাঁর নির্মিত বাংলা ছবির তালিকায় রয়েছে ' যকের ধন', 'সত্যান্বেষী ব্যোমকেশ', 'স্বস্তিক সংকেত', 'হীরকগড়ের হীরে'। অন্যদিকে, আবার মুক্তির পথে 'লাল সুটকেসটা দেখেছেন', 'সরলাক্ষ হোমস' এবং ' যমালয়ে জীবন্ত ভানু'। সায়ন্তনের ওয়েব সিরিজের তালিকাও বেশ দীর্ঘ । তাঁর হাত ধরেই বাঙালি পেয়েছে 'সম্পূর্ণা', 'গোরা', 'ইন্দু', 'মৌচাক', 'লালবাজার', 'শেষ থেকে শুরু', 'ডার্ক ওয়েব' এবং 'ব্যোমকেশ'-এর মতো কাজ ।'লালবাজার' নির্মাণের জন্য ওটিটি'র সেরা পরিচালক হিসেবে 'ফিল্মস অ্যান্ড ফ্রেমস ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ড'-ও পান সায়ন্তন । আর এবার সাহানা দত্তের লেখনীতে তিনি বানালেন 'রক্তকরবী' । 3 ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে আসছে এই সিরিজ । মোট এগারোটি এপিসোডে দেখানো হবে সিরিজটি ।

সায়ন্তনের পরিচালনায় কাজ করে তৃপ্ত লাবণী সরকার থেকে শুরু করে রুকমা রায়, বিক্রম চট্টোপাধ্যায়, রাইমা সেন প্রত্যেকেই । লাবণী সরকার বলেন, "সায়ন্তন অনেকগুলো শট নিয়ে রাখে । কোনটা যে ও কাজে লাগাবে ওই জানে । ভাল করলাম নাকি মন্দ করলাম কিছুই বলে না । কিন্তু শেষে যখন কাজটা তৈরি হয় তখন অবিশ্বাস্য রকমের ভালো হয় । এখানেই ওর সঙ্গে কাজ করার মজা ।"

আরও পড়ুন:মাঠে কামব্যাক করেই 3 দিনে ত্রিপিল সেঞ্চুরি 'পাঠান' কিং খানের

অন্যদিকে, বিক্রম চট্টোপাধ্যায় বলেন, "সায়ন্তনের সঙ্গে এটা আমার প্রথম কাজ । আমরা সমবয়সি হওয়ায় কাজটা আলোচনার মাধ্যমে করতে পেরেছি । একে অপরের সঙ্গে মতামত বিনিময় করতে পেরেছি । সবথেকে বড় কথা হল, সায়ন্তন আর্টিস্টদের কথার গুরুত্ব দেয় । তাতে কাজটা ভালো হয় ।" সায়ন্তনের কথায়, "আমি বেশি ডিক্টেটরশিপে বিশ্বাসী নই । অভিনেতাকে নিজের মতো করে কাজটা করতে দিলে তাঁর থেকে তাঁর সবথেকে ভালোটা বেরিয়ে আসে (Sayantan on His New Web Series)।"

Last Updated : Jan 28, 2023, 1:06 PM IST

ABOUT THE AUTHOR

...view details