পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 3, 2023, 5:40 PM IST

ETV Bharat / entertainment

Priyanka's Binodini Look: হাজির বিনোদিনী প্রিয়াঙ্কার লুক, গিরীশ ঘোষের ভূমিকায় ব্রাত্য

রুক্মিণী মৈত্রের বিনোদিনী লুক কেমন হবে তা আগেই জেনে ফেলেছেন দর্শকরা ৷ এ বার সামনে এল বিনোদিনী প্রিয়াঙ্কা সরকারের লুক (Priyanka's Binodini Look)৷ 'লহ গৌরাঙ্গের নাম রে' (Loho Gourangaer Naam Re) ছবিতে গিরীশ ঘোষের ভূমিকায় অভিনয় করছেন ব্রাত্য বসু (Bratya Basu Film )।

Bratya and Priyanka ETV Bharat
ব্রাত্য ও প্রিয়াঙ্কা

কলকাতা, 3 মার্চ:বিনোদিনী রূপ কেমন হতে চলেছে রুক্মিণী মৈত্রের ? তা আগেই জেনে গিয়েছেন সিনেপ্রেমীরা ৷ এ বার ধরা দিলেন আরও এক বিনোদিনী ৷ না, এ বার আর রুক্মিণী নয়, হাজির হয়েছে বিনোদিনীর চরিত্রে প্রিয়াঙ্কা সরকারের লুক (Priyanka's Binodini Look)৷ যা তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের ৷

'লহ গৌরাঙ্গের নাম রে' ছবিতে বিনোদিনী রূপে প্রিয়াঙ্কা: রানা সরকার প্রযোজিত 'লহ গৌরাঙ্গের নাম রে' (Loho Gourangaer Naam Re) ছবিতে প্রিয়াঙ্কা সরকার এবং পরমব্রত চট্টোপাধ্যায় অভিনয় করবেন তা আগেই জানা গিয়েছিল । এ বার সামনে এল প্রিয়াঙ্কার বিনোদিনী চরিত্রের লুক । এই ছবি মূলত গিরীশ ঘোষ এবং বিনোদিনী দাসীর গল্প বলবে । মহাপ্রভু শ্রী চৈতন্য কীভাবে এই দুজনকে প্রভাবিত করেছিলেন, সেই দিকটিই এই গল্পের মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠবে বলে জানা গিয়েছে ।

চলছে পরিচালকের খোঁজ: উল্লেখ্য, এই ছবির চিত্রনাট্য সৃজিত লিখলেও তিনি নাকি পরিচালনা করছেন না । খোঁজ চলছে পরিচালকের । রানা সরকার এ দিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রিয়াঙ্কা সরকারের বিনোদিনী লুক প্রকাশ করেন ৷ তিনি লিখেছেন, "আপাতত প্রিয়াঙ্কার লুক প্রকাশ করছি, যাতে অনেক নটি বিনোদিনীর মধ্যে আমাদের কাস্টিং হারিয়ে না যায় ।"

গিরীশ ঘোষের চরিত্রে ব্রাত্য: এই ছবিত গিরীশ ঘোষের ভূমিকায় দেখা যাবে ব্রাত্য বসুকে (Bratya Basu Film )। নিমাইয়ের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায় । এ ছাড়াও অভিনয় করার কথা পাওলি দাম এবং তৃণা সাহার । এই ছবির চরিত্র পরিকল্পনায় সাবর্ণী দাস, মেকআপ করবেন শিল্পী সোমনাথ কুণ্ডু, ফোটোগ্রাফিতে আশিস দাস।

গিরীশ ঘোষের ভূমিকায় ব্রাত্য

আরও পড়ুন:বিনোদিনী দাসীকে ঘিরে আবেগের সুর রামকমল-রুক্মিণীর কণ্ঠে

জুন মাসে শুরু ছবির শুটিং: রানা সরকার আরও জানিয়েছেন যে, ছবিটির শুটিং শুরু হবে জুন মাসে পুরীর রথযাত্রা দিয়ে । তারপর কখন শেষ হবে ও রিলিজ হবে এই মুহূর্তে বলা যাচ্ছে না কিছুই ।

এই প্রসঙ্গে তিনি (Rana Sarkar Facebook Post) আরও লেখেন, বিভিন্ন কারণে 'মীরজাফর চ্যাপ্টার-2' ফিল্মটির শুটিং এখনও শুরু করা যায়নি ৷ কবে তা শুরু হচ্ছে সেটি জানিয়ে দেওয়া হবে বলে জানান রানা । ও দিকে ধূমকেতু রিলিজ করার কাজ অনেকটা এগিয়েছে বলে জানিয়ে রানা বলেন, এ ব্যাপারে খুব তাড়াতাড়ি ভালো খবর দিতে পারবেন বলে আশা করছেন ।

বিনোদিনীর চরিত্রে প্রিয়াঙ্কা

বিনোদিনী লুকে রুক্মিণী-প্রিয়াঙ্কা: প্রসঙ্গত, বাংলা নাটকের দেড়শো বছর উদযাপনের সময়ে এবং প্রায় একইসময়ে তৈরি হচ্ছে বিনোদিনীকে ঘিরে দুটি আলাদা আলাদা ফিল্ম । দুই বিনোদিনীর চরিত্রে রুক্মিণী মৈত্র এবং প্রিয়াঙ্কা সরকার । দুজনেরই ফার্স্ট লুক হাজির হয় নিমাইয়ের লুকে । এ বার দেখার পালা ছবি দুটি মুক্তির পর কে কার থেকে এগিয়ে বা পিছিয়ে থাকে । তবে, এগিয়ে পিছিয়ে যে-ই থাক, আখেরে জয় যে বাংলা সিনেমারই হবে তা বলাই বাহুল্য ।

ABOUT THE AUTHOR

...view details