পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 23, 2022, 4:26 PM IST

ETV Bharat / city

SMP Election 2022: নির্বাচনে শেষ হাসি হাসবে বিজেপি, শিলিগুড়িতে শেষ মুহূর্তের প্রচারে দাবি নিশীথের

শিলিগুড়ি মহকুমা পরিষদ নির্বাচনের(SMP Election 2022)শেষ মুহূর্তের প্রচার সারলেন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক(Nisith Pramanik) ও বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। নির্বাচনে শেষ হাসি হাসবে বিজেপি, দাবি করলেন নিশীথ প্রামাণিক ।

BJP last minute Campaign for SMP Election in Siliguri
SMP Election 2022

দার্জিলিং, 23 জুন: শিলিগুড়ি মহকুমা পরিষদ নির্বাচনে এ বার শেষ হাসি হাসবে বিজেপি । বৃহস্পতিবার শিলিগুড়ি মহকুমা পরিষদ নির্বাচনী প্রচারে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক (BJP last minute Campaign for SMP Election in Siliguri)।

26 জুন শিলিগুড়ি মহকুমা পরিষদ নির্বাচন (SMP Election 2022)। আর শেষ মুহূর্তের প্রচারে ঝড় তুলছে পদ্ম শিবির । এ দিন একদিকে নকশালবাড়ি ও খড়িবাড়ি ব্লকের গ্রামে গ্রামে প্রচার করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক(Nisith Pramanik)। অন্যদিকে মাটিগাড়া ও ফাঁসিদেওয়া ব্লকে প্রচার চালান বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বরাবর শিলিগুড়ি মহকুমা পরিষদ বামেদের দখলে ছিল । কিন্তু বিধানসভা ও শিলিগুড়ি পৌরনিগমে পালাবদল হলেও, ওই চার ব্লকের দুই বিধানসভা কেন্দ্র এখনও বিজেপির দখলে রয়েছে ৷ সেই জায়গায় দাঁড়িয়ে এ বারের মহকুমা পরিষদ নির্বাচনে লড়াইটা বাম-কংগ্রেস, তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে হতে চলেছে ।

আরও পড়ুন:SMP Election 2022: পোস্টার-ব্যানার ছেঁড়ার প্রতিবাদে একজোট সব দল, রাজনৈতিক সৌজন্যের সাক্ষী শিলিগুড়ি

শিলিগুড়ি মহকুমা পরিষদ নির্বাচনের প্রচারে নিশীথ প্রামাণিক ও দিলীপ ঘোষ

এ দিন দিলীপ ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়ে কোনও মন্তব্য না করলেও, নকশালবাড়িতে ভোট পরবর্তী হিংসা নিয়ে ফের সরব হন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক । তিনি বলেন, "যেভাবে ভোট পরবর্তী হিংসা হয়েছে তাতে মানুষ এ বার আর তৃণমূল কংগ্রেসকে ভোট দেবে না । মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া রয়েছে আমাদের সঙ্গে । ফলাফলের দিন প্রতিটি আসনে পদ্ম ফুটবে ।"

ABOUT THE AUTHOR

...view details