পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

NHPC-তে একাধিক বিভাগে কর্মী নিয়োগ

মোট 86 জন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল ন্যাশনাল হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার কোর্পোরেশন (NHPC) লিমিটেড । অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন আগ্রহীরা ।

By

Published : Sep 9, 2020, 7:01 AM IST

চাকরি
চাকরির খবর

ন্যাশনাল হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার কর্পোরেশন NHPC লিমিটেডের পাঁচটি বিভাগে মোট 86 জনকে নিয়োগ করা হবে । ট্রেনি ইঞ্জিনিয়ার (সিভিল/মেকানিকাল), ট্রেনি অফিসার (HR/আইন/অর্থ) এই বিভাগগুলিতে কর্মী নিয়োগ করা হবে । এই পদগুলির জন্য অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে ।

শূন্যপদ : মোট শূন্যপদ রয়েছে 86টি

ট্রেনি ইঞ্জিনিয়ার (সিভিল) : শূন্যপদ 30টি

ট্রেনি ইঞ্জিনিয়ার (মেকানিকাল) : শূন্যপদ 21টি

ট্রেনি অফিসার (HR) : শূন্যপদ 5টি

ট্রেনি অফিসার (আইন) : শূন্যপদ 8টি

ট্রেনি অফিসার (অর্থ) : শূন্যপদ 22টি

শিক্ষাগত যোগ্যতা :

  • ট্রেনি ইঞ্জিনিয়ার(সিভিল) পদের জন্য আবেদনকারীর স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে পূর্ণ সময়ের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের B.Tech ডিগ্রিতে 60 শতাংশ নম্বর থাকতে হবে ।
  • আবেদনকারীকে অবশ্যই 2020-র GATE পরীক্ষায় অংশ নিতে হবে ।
  • ট্রেনি ইঞ্জিনিয়ার (মেকানিকাল) পদের জন্য আবেদনকারীর স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে পূর্ণ সময়ের মেকানিকাল ইঞ্জিনিয়ারিংয়ের B.Tech ডিগ্রিতে 60 শতাংশ নম্বর থাকতে হবে ।
  • আবেদনকারীকে অবশ্যই 2020-র GATE পরীক্ষায় অংশ নিতে হবে ।
  • ট্রেনি অফিসার (HR) পদের জন্য আবেদনকারীর স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে পূর্ণ সময়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে ।
  • ট্রেনি অফিসার (আইন) পদের জন্য আবেদনকারীর স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে পূর্ণ সময়ের LLB ডিগ্রিতে 60 শতাংশ নম্বর থাকতে হবে ।
  • ট্রেনি অফিসার (অর্থ) পদের জন্য আবেদনকারীর স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে CA ডিগ্রি থাকতে হবে ।
  • যোগ্যতার বিষয়ে বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখুন ।

বয়সসীমা: এই পদগুলির জন্য আবেদনকারীর বয়স 30 বছরের মধ্যে থাকতে হবে ।

আবেদনের পক্রিয়া: আগ্রহী প্রার্থীরা NHPC লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে (www.nhpcindia.com) গিয়ে অনলাইনে আবেদন জানাতে পারবেন । আবেদন জানানো যাবে 28 সেপ্টেম্বর, 2020 পর্যন্ত । বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখুন ।

গুরুত্বপূর্ণ তারিখ :

আবেদন জানানো শুরু হয়েছে : 29.08.2020

আবেদন জানানোর শেষ তারিখ : 28.09.2020

চাকরির খবরটুকু শুধুমাত্র দেয় ETV ভারত বাংলা । এর বেশি কিছু নয় । প্রার্থীদের কাছে অনুরোধ, বিস্তারিত তথ্য জানতে পরীক্ষা সংক্রান্ত আসল সরকারি বিজ্ঞপ্তিটি অনুসরণ করুন ৷

ABOUT THE AUTHOR

...view details