পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

Sujan Reacts on Partha: 'যাঁদের লড়াই করার হিম্মত নেই, তাঁরা জেরায় অসুস্থ হয়ে পড়েন', পার্থকে কটাক্ষ সুজনের

বৃহস্পতিবার ইডি'র টানা জেরায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অসুস্থ হয়ে পড়েন ৷ এই ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে ঘুরিয়ে কটাক্ষ করেছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty Reacts on Partha Chatterjee) ।

By

Published : Jul 22, 2022, 8:45 PM IST

Sujan Reacts on Partha
পার্থকে কটাক্ষ সুজনের

বারাসত, 22 জুলাই: "লড়াই করতে গেলে হিম্মত থাকা দরকার । যাঁদের তা নেই তাঁরাই জেরায় অসুস্থ হয়ে পড়েন!" বৃহস্পতিবার ইডি'র টানা জেরায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অসুস্থ হয়ে পড়ার ঘটনায় এমনই মন্তব্য করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty Reacts on Partha Chatterjee) ।

শুক্রবার বারাসতে দলের জেলা কার্যালয়ে সুজন চক্রবর্তী বলেন,"কথায় কথায় অসুস্থ হওয়ার কি আছে! জেরায় তো অসুস্থ হওয়ার খুব একটা দরকার হয় না । অপরাধ না করে থাকলে সে বুক চিতিয়ে লড়াই করবে । আর যদি কারও ভিতর অপরাধবোধ কাজ করে,তাহলে সে থিতিয়ে পড়বে"। এদিন এই বিষয়ে বলতে গিয়ে সতীর্থ সিপিএম নেতা সুশান্ত ঘোষের উদাহরণ টেনে এনেছেন সুজন চক্রবর্তী ৷

তিনি বলেন,"একসময় সিআইডি সুশান্ত ঘোষকে টানা জেরা করেছিল । চোখে আলো ফেলে কিভাবে সিআইডি তাঁকে জেরা করেছিল তা অজানা নয় ৷ তারপরও সে হার মানেনি । বাঘের বাচ্চার মতো লড়াই করে গিয়েছে । লড়াই করার জন্য মানসিক হিম্মত থাকা দরকার । যাঁদের নেই আলাদা কথা । কিন্তু,যাঁদের আছে তারা লড়াই করে যাবে"।

পার্থ চট্টোপাধ্যায়কে কটাক্ষ সুজন চক্রবর্তীর

আরও পড়ুন: ইডি-র দীর্ঘ জেরায় বুকে ব্যথা পার্থর, ইসিজির পরামর্শ চিকিৎসকের

পার্থ চট্টোপাধ্যায়ের অসুস্থতা প্রসঙ্গে সুজন চক্রবর্তী এদিন বলেন,"প্রত্যেক মানুষেরই জীবনের অধিকার রয়েছে । তা সে যাই করে থাকুক না কেন, চিকিৎসা করার অধিকার রয়েছে"। উল্লেখ্য, শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির দীর্ঘ জেরায় এদিন বাড়িতেই অসুস্থ বোধ করতে শুরু করেন পার্থ চট্টোপাধ্যায় ।

ABOUT THE AUTHOR

...view details