পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 15, 2023, 8:26 AM IST

Updated : May 15, 2023, 8:58 AM IST

ETV Bharat / bharat

Road Accident in Chhattisgarh: ছত্তিশগড়ে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ! মৃত কমপক্ষে 6

ভয়াবহ পথ দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল 5 মহিলা ও 1 শিশুর ৷ দুর্ঘটনায় আহত হয়েছেন 15 জনেরও বেশি ৷ রবিবার রাত 11টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে ছত্তিশগড়ের বালোদাবাজারে ৷

Road Accident in Chhattisgarh
ফাইল ছবি

বালোদাবাজার (ছত্তিশগড়), 15 মে:গত কয়েকদিন ধরে ছত্তিশগড়ে একের পর এক পথ দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন বহু মানুষ। রবিবার রাতে বালোদাবাজারে ট্রাক ও একটি পিকআপ ভ্যানের ভয়াবহ সংঘর্ষ ঘটে। এই দুর্ঘটনায় প্রাণ গিয়েছে কমপক্ষে 6 জনের ৷ মৃতদের মধ্যে রয়েছেন 5 মহিলা ও এক শিশু ৷ আহত হয়েছেন 15 জনেরও বেশি। আহতদের বেশিরভাগের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের বালোদাবাজার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জখমদের মধ্যে 2 জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের রায়পুরে রেফার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত 11টা নাগাদ দিকে বালোদাবাজারের পালারি থেকে 6 কিলোমিটার দূরে গোন্ডা পুলিয়া গ্রামের কাছে দুর্ঘটনা ঘটে। পিকআপ ভ্যানের যাত্রীরা খারোরা থানার অন্তর্গত কানকি গ্রামে পারিবারিক একটি অনুষ্ঠানে গিয়েছিলেন ৷ সেখান থেকে তাঁদের গ্রাম লাটোয়ায় ফেরার পথে ঘটে দুর্ঘটনাটি ৷ পালারি থেকে 6 কিলোমিটার দূরে একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে ওই পিকআপ ভ্য়ানের মুখোমুখি সংঘর্ষ হয় ৷ দুর্ঘটনার পর স্থানীয় লোকজনরা অ্যাম্বুলেন্স ও পালারি থানায় খবর দেন।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। পুলিশ জানিয়েছে, ওই পিকআপ ভ্যানে প্রায় 20 জন ছিলেন ৷ দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় 3 জনের। পরে গুরুতর আহত হয়ে পালারি কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও 3 জন। পাশপাশি ঘটনায় যারা আহত হয়েছেন তাঁদের মধ্যে মহিলা ও শিশুর সংখ্যাই বেশি। ঘটনার পর থেকে পলাতক ট্রাকচালক ৷ তার খোঁজে পুলিশ ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে ৷ গুরুতর আহতদের হেলথ সেন্টার থেকে বালোদাবাজার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে দু'জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের রায়পুরে রেফার করা হয়েছে।

আরও পড়ুন:আবারও পঞ্জাব! লুধিয়ানার পর নাঙ্গলের কারখানায় গ্যাস লিক

উল্লেখ্য, দিন দশেক আগে ভারতের ছত্তিশগড়ের ধামতারি জেলায় একটি বোলেরো ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের 11 জনের মৃত্যু হয়। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল সেই দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আর্থিক সাহায্য ঘোষণা করেছিলেন ৷

Last Updated : May 15, 2023, 8:58 AM IST

ABOUT THE AUTHOR

...view details