পশ্চিমবঙ্গ

west bengal

Murder for New Smartphone: স্মার্টফোন কেনার টাকা না পেয়ে মাকে খুন, গ্রেফতার অভিযুক্ত ছেলে

By ETV Bharat Bangla Team

Published : Oct 21, 2023, 10:10 AM IST

Man Killed Mother for New Smartphone: মহারাষ্ট্রের নাগপুরে স্মার্টফোন কেনার টাকা না পেয়ে মাকে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে ৷ গত 18 অক্টোবর ঘটনাটি ঘটে ৷ পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে ৷

Murder for New Smartphone
Murder for New Smartphone

নাগপুর, 21 অক্টোবর: নতুন স্মার্টফোনের জন্য অর্থ দিতে অস্বীকার করায় মাকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে ৷ ঘটনাটি ঘটেছে গত 18 অক্টোবর ৷ ঘটনাস্থল মহারাষ্ট্রের নাগপুর শহরের হুদকেশ্বর থানা এলাকা । পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্টেও ওই মহিলাকে খুনের বিষয়টি স্পষ্ট হয়েছে ৷ নাগপুর পুলিশ একটি খুনের মামলা নথিভুক্ত করে তদন্ত শুরু করেছে ৷ অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ । তদন্তকারীরা জানিয়েছেন, নিহত মহিলার নাম কমলাবাই গুলাবরাও বাডওয়াইক এবং অভিযুক্তের নাম রামনাথ গুলাবরাও বাডওয়াইক ।

নাগপুর এলাকায় বসবাসকারী দীপক বাডওয়াইক পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ৷ নিহত মহিলা তাঁর মা ৷ দীপকের অভিযোগ, তাঁর মা কমলাবাই গুলাবরাও বাডওয়াইক তাঁর বড় ভাই রামনাথ বাডওয়াইকের সঙ্গে নাগপুরের সন্ত গজানন মহারাজ নগরে থাকতেন । গত 18 অক্টোবর তাঁর বন্ধু তাঁকে ডেকে জানান যে তাঁর মা কমলাবাই বাডওয়াইককে শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভরতি করা হয়েছে । এরপর দীপক হাসপাতালে যান । কিন্তু কিছুক্ষণ পর তাঁর স্ত্রী তাঁকে ফোন করে জানান যে তাঁর মা হাসপাতালে মারা গিয়েছেন ।

দীপকের আরও অভিযোগ, মায়ের মৃত্যুর পর তিনি মায়ের গলায় আঘাতের চিহ্ন খুঁজে পান । বাঁ হাতের বুড়ো আঙুলে কালি দেওয়াও দেখা গিয়েছে । কমলাবাইয়ের শরীরে কোনও গয়না ছিল না ৷ এই নিয়ে দীপক তাঁর দাদাকে জিজ্ঞেস করেও কোনও উত্তর পাননি ৷ এতেই তাঁর সন্দেহ হয়৷ তাছাড়া তাঁর দাদার আচরণও সন্দেহজনক ছিল বলে তাঁর দাবি ৷ সেই কারণেই তিনি হুদকেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন ।

হুদাকেশ্বর পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা প্রথমে রুজু করেন ৷ তার পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় । শুক্রবার ময়নাতদন্তের রিপোর্টে জানা যায় যে মা কমলাবাইয়ের মৃত্যু হয়েছে শ্বাসরোধের কারণে । স্মার্টফোন নিয়ে নিহত কমলাবাই এবং অভিযুক্ত রামনাথের মধ্যে তর্কাতর্কি হয়েছিল । এরপর অভিযুক্ত শ্বাসরোধ করে তাঁর মাকে হত্যা করে বলে জানিয়েছে নাগপুর পুলিশ । ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই অভিযুক্ত রামনাথকে গ্রেফতার করে পুলিশ ৷ তবে অভিযুক্ত জেরায় খুনের কথা স্বীকার করেছেন কি না, তা জানা যায়নি ৷

আরও পড়ুন:বিহারে গৃহবধূ ও তাঁর 2 সন্তানের ট্রেনের ধাক্কায় মৃত্যু, খুনের অভিযোগ পরিবারের

ABOUT THE AUTHOR

...view details