পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 30, 2020, 4:03 PM IST

ETV Bharat / bharat

উত্তরপ্রদেশে গ্রেপ্তার কংগ্রেস নেতা, সমালোচনায় প্রিয়াঙ্কা

উত্তরপ্রদেশে কংগ্রেসের সংখ্যালঘু নেতা শাহনওয়াজ আলমকে গ্রেপ্তার করে পুলিশ । এই ঘটনার সমালোচনা করে টুইট করেন প্রিয়াঙ্কা গান্ধি ।

Priyanka Gandhi slams up police
যোগী সরকারের সমালোচনায় প্রিয়াঙ্কা গান্ধির

উত্তরপ্রদেশে গ্রেপ্তার কংগ্রেস নেতা,সমালোচনায় প্রিয়াঙ্কা

দিল্লি, 30জুন : উত্তরপ্রদেশ কংগ্রেসেরসংখ্যালঘু সেলের চেয়ারম্যান শাহনওয়াজ আলমকে গ্রেপ্তারের ঘটনায় ক্ষুব্ধপ্রিয়াঙ্কা গান্ধি । আজ যোগী সরকারকে এক হাত নিয়ে গ্রেপ্তারির সমালোচনা করেনকংগ্রেসের সাধারণ সম্পাদক । শাহনওয়াজের বিরুদ্ধে পুলিশ অগণতান্ত্রিক এবং অনৈতিকপদক্ষেপ করেছে বলে প্রিয়াঙ্কা অভিযোগ করেন ।

আজপরপর কয়েকটি টুইটে সোনিয়া-কন্যা বলেন, “কংগ্রেসের নেতারা যে কোনও সামাজিকবিষয় সরব হতে জানেন ।BJPসরকারঅন্য রাজনৈতিক দলের আওয়াজ খর্ব করার জন্য পুলিশকে ব্যবহার করতে পারে । কিন্তুকংগ্রেসের নয় ।উত্তরপ্রদেশে আমাদের সংখ্যালঘু সেলের নেতাকে রাতের অন্ধকারেগ্রেপ্তার করেছে পুলিশ ।আর একটিটুইটে প্রিয়াঙ্কা লেখেন, “প্রথমেআমাদের রাজ্য সভাপতি অজয়কুমার লাল্লুকে ভুয়ো মামলায় চার সপ্তাহ জেলে বন্দি করেরাখে পুলিশ । এবার পুলিশ অগণতান্ত্রিক এবং অনৈতিকভাবে সংখ্যালঘু সেলের নেতাকেগ্রেপ্তার করেছে । কিন্তু কংগ্রেস কর্মীরা পুলিশ ও ভুয়ো মামলায় ভয় পান না ।

উত্তরপ্রদেশপুলিশ সূত্রে খবর,শাহনওয়াজআলমকে গতকাল রাতে লখনউ পুলিশ গ্রেপ্তার করে । গত বছর ডিসেম্বরেCAAবিরোধী সংঘর্ষে তিনি যুক্ত ছিলেন বলেঅভিযোগ । আলমের গ্রেপ্তারি নিয়েCCTVফুটেজ প্রকাশ করেছে কংগ্রেসেরউত্তরপ্রদেশ শাখা । যেখানে দেখা যাচ্ছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগীআদিত্যনাথের বাড়ির পাশে একটি অ্যাপার্টমেন্টের বাইরে থেকে আলমকে পাকড়াও করেনিয়ে যাচ্ছে পুলিশ । অন্যদিকে উত্তরপ্রদেশ পুলিশের তরফে এক বিবৃতিতে জানানোহয়েছে,গত বছর19ডিসেম্বর লখনউয়েCAAবিরোধী আন্দোলনে যোগ দিয়েছিলেন আলম ।তাঁঁর বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ জোগাড় করে তারপর গ্রেপ্তার করা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details