পশ্চিমবঙ্গ

west bengal

দলীয় কর্মী-পূর্বপুরুষদের আত্মার শান্তি কামনায় লকেট

By ETV Bharat Bangla Team

Published : Oct 14, 2023, 2:24 PM IST

ETV Bharat / videos

Locket Chatterjee: হুগলির তর্পণ ঘাটে দলীয় কর্মী-পূর্বপুরুষদের আত্মার শান্তি কামনায় লকেট

"মানুষের দূত না ভূত হিসাবে কাজ করছে তৃণমূল" ৷ 'অভিষেকের দূত' কর্মসূচি নিয়ে এভাবেই তর্পণ ঘাটে কটাক্ষ করলেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় । শনিবার মহালয়া উপলক্ষে চুঁচুড়ার জোড়াঘাটে তর্পণ করতে আসেন লকেট চট্টোপাধ্যায় । পূর্বপুরুষ ও বিজেপির শহিদের উদ্দেশে জল-তিল নিবেদন করেন বিজেপি নেত্রী ৷ সেইসঙ্গে দেবীপক্ষের সূচনার দিন বাংলায় অশুভ শক্তির বিরুদ্ধে দলকে লড়াই চালিয়ে যাওয়ার বার্তা দেন তিনি ৷

আজ থেকেই হাওড়ায় শুরু হচ্ছে 'অভিষেকের দূত' কর্মসূচি ৷ তা নিয়ে কটাক্ষ করে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, "মুখ্যমন্ত্রী তাঁর ভাইপোকে নেতা বানাতে চান । এটা পরিবারতন্ত্রের উদাহরণ । রাজ্যের চাবি তুলে দিতে চাইছেন, তাই এই প্রয়াস । কিন্তু বাংলায় এত দুর্নীতি ও গরিব মানুষের 100 দিনের আবাস যোজনার টাকা আত্মসাৎ করছে শাসকদল ৷ মানুষের দূত হিসাবে না ভূত হিসাবে গেলেও ক্ষমা করবে না মানুষ। তারা মিথ্যা বুঝিয়ে দিল্লিতে গিয়ে প্রহশন করছে ।"

দিলীপ ঘোষ থেকে শুরু করে রাহুল সিনহা বিজেপির পদ থেকে সরে যাওয়া প্রসঙ্গে লকেট বলেন, "দিলীপ ঘোষ, রাহুল সিনহা আমরা সবাই একসঙ্গেই আছি । তৃণমূল সবার মধ্যে বিভেদ সৃষ্টি করতে চাইছে । প্রত্যেকের যথেষ্ট সম্মান আছে । পুরনোদের বুদ্ধি আর নতুনদের শক্তি সঙ্গে নিয়ে 2024-এর নির্বাচন জিতবে বিজেপি ।"

ABOUT THE AUTHOR

...view details