পশ্চিমবঙ্গ

west bengal

দেব আমার নিজের ছেলেই হয়ে গিয়েছে বললেন মমতা

ETV Bharat / videos

Mamata on Dev: দেব আমার নিজের ছেলেই হয়ে গিয়েছে: মমতা শঙ্কর

By ETV Bharat Bangla Team

Published : Nov 10, 2023, 9:52 PM IST

মুক্তি পেল দেবের আসন্ন ছবি 'প্রধান'-এর পোস্টার । 'প্রজাপতি'র পর এই ছবিতেও অভিজিৎ সেনের পরিচালনায় অভিনয় করেছেন অভিনেত্রী মমতা শঙ্কর । পরাণ বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে এই ছবিতে দেখা যাবে তাঁকে ৷ পুরো ইউনিটের সঙ্গে কাজ করে ভীষণ খুশি তিনি। দেবকে এদিন নিজের ছেলে বলে সম্বোধন করেন নায়িকা । 

অভিনেত্রী বলেন, "দেব যেমন ভালো কথা বলে, তেমনই একটা ডিক্টেটরশিপ রয়েছে ওঁর মধ্যে । সবাইকে নিয়ে চলতে জানে দেব । খুব মিষ্টি একটা ছেলে । 'প্রজাপতি' এবং 'প্রধান' দু'টি ছবিতেই দেব আমার ছেলের মতো একটি চরিত্রে অভিনয় করেছেন । তবে, এই দু'বারের সফরে দেব আমার নিজের ছেলেই হয়ে গেছে । সবাইকে কন্ট্রোল করতে জানে ছেলেটা । বারবার আমি দেবের সঙ্গে কাজ করতে চাই ।"

এদিন পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাজ করেও নিজেকে সমৃদ্ধ করা যায় সে কথাও বলেন ইটিভি ভারতের প্রতিনিধিকে । পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে 'জন্মভূমি' ধারাবাহিক অভিনয় করেন তিনি । তবে, বড় পর্দায় এই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করেন তাঁরা। 'প্রজাপতি'তে মিঠুন চক্রবর্তীর সঙ্গে অনেকদিন পর তাঁর কেমেস্ট্রি দেখেছিল দর্শক । তবে এবারের জার্নিতে কি তিনি মিস করেছেন মিঠুনকে? 

অভিনেত্রী বললেন, "হ্যাঁ, মিস করেছি তো। মিঠুন আমাকে শুটিংয়ের ফাঁকে রাগাত খুব । আর সবাইকে হাসি মজায় জমিয়ে রাখত । আর এবার মিঠুনের ওই কাজটা করেছে দেব । সকলকে হাসি আর মজায় মাতিয়ে রেখেছিল দেবই।"

ABOUT THE AUTHOR

...view details