পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 22, 2020, 2:24 AM IST

ETV Bharat / state

ভার্চুয়াল সভা হলেও ডিম-ভাত বাদ যায়নি উত্তর দিনাজপুরে

যাতে দলের কর্মী ও সমর্থকরা হতাশ হয়ে না পড়েন তার জন্যে উত্তর দিনাজপুর তৃণমূল যুব কংগ্রেস সভাপতি গৌতম পাল হেমতাবাদে বিশেষ ব্যবস্থা করেন । প্রায় তিন হাজার কর্মীদের জন্য ভাত,ডিমের ঝোলের ব্যবস্থা করেন । জেলা যুব নেতার এই উদ্যোগে খুশি কর্মীরা ।

Virtual rally
ভার্চুয়াল সভা হলেও ডিমভাত বাদ যায়নি উত্তর দিনাজপুরে

রায়গঞ্জ, 21জুলাই : একুশে জুলাই উপলক্ষে পেটপুড়েদলীয় কর্মীদের খাওয়ালেন উত্তর দিনাজপুর জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল ।গৌতমবাবুর এই উদ্যোগে খুশি হেমতাবাদের তৃণমূল কংগ্রেস কর্মীরা ।

21জুলাইয়ের শহিদ দিবসে তৃণমূল কংগ্রেস প্রতিবছর শহিদদিবস পালন করে আসছে । এই দিনটিকে তৃণমূল কংগ্রেস শহিদ মিনারে বিশাল সভার আয়োজন করেথাকেন । জেলা থেকে দলে দলে দলীয় কর্মী সমর্থকরা সভায় অংশ নেন । আগের দিন কলকাতায়হাজির হন তাঁরা । রাজ্য নেতারা কর্মীদের খাওয়া দাওয়ার বিশেষ ব্যবস্থা করে থাকেন ।কিন্ত এবারে কোরোনা আবহে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল সভা করেন । বিগতকয়েক বছরের যে অভ্যাস সেই প্রথা অনুযায়ী কর্মী সমর্থকরা কলকাতায় যেতে না পেরে হতাশহয়েছেন । যাতে দলের কর্মী ও সমর্থকরা হতাশ হয়ে না পড়েন তার জন্যে উত্তর দিনাজপুরতৃণমূল যুব কংগ্রেস সভাপতি গৌতম পাল হেমতাবাদে বিশেষ ব্যবস্থা করেন ।

ডিম ভাতের আয়োজন

প্রায় তিন হাজার কর্মীদের জন্য ভাত,ডিমেরঝোলের ব্যবস্থা করেন । পেট পুড়ে খান কর্মীরা । জেলা যুব নেতার এই উদ্যোগে খুশিকর্মীরা । রহমত আলি নামে এক তৃণমূল কংগ্রেস কর্মী জানান,কলকাতায়যেতে না পারায় তারা হতাশ । যুব সভাপতির এই উদ্যোগে তারা দুধের সাধ ঘোলে মেটালেন ।

ABOUT THE AUTHOR

...view details