পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 30, 2020, 9:57 PM IST

ETV Bharat / state

তন্ত্রসাধনায় সিদ্ধিলাভের জন্য ছেলেকে হত্যার চেষ্টা ! ধৃত 2

তন্ত্রসাধনায় সিদ্ধিলাভের জন্য দশ বছরের ছেলেকে মেরে পুঁতে দেওয়ার চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তি ও এক তান্ত্রিকের বিরুদ্ধে। কালিয়াগঞ্জের টুঙ্গইল বিলপাড়া এলাকার ঘটনা ।

tantra
তন্ত্র সাধনা

রায়গঞ্জ, 30 এপ্রিল : লক্ষ্য তন্ত্রসাধনায় সিদ্ধিলাভ। সেই কারণে নিজের দশ বছরের ছেলেকে মেরে পুঁতে দেওয়ার চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। প্রতিবেশীদের তৎপরতায় শেষে ছেলেটিকে উদ্ধার করা হয়। উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ শহরের টুঙ্গইল বিলপাড়া এলাকার ঘটনা। অভিযুক্ত দিলীপ সরকার ও এক তান্ত্রিক গলিচাদ বর্মণকে গ্রেপ্তার করা হয়েছে ।

আজ দুপুরে এই ঘটনার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। নিজের 10 বছরের পুত্রসন্তানকে বলি দিয়ে তন্ত্রসাধনায় সিদ্ধিলাভের চেষ্টার অভিযোগ ওঠায় তাঁদের চরম শাস্তি দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ সুপার সুমিত কুমার বলেন, "আমাদের কাছে এই সংক্রান্ত একটি অভিযোগ এসেছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।"

অতুল বর্মণ নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, "গতকাল সন্ধ্যায় হঠাৎ করে আমাদের বাড়ির পাশে থাকা তান্ত্রিকের বাড়িতে একটু গতিবিধি লক্ষ্য করি। খানিকটা ভালো করে লক্ষ্য করতে দেখা যায় বাড়ির মাঝখানে একটি মন্দিরের পাশে গর্ত করা হচ্ছিল। সেই গর্তে একটি বাচ্চাকে নামিয়ে বারবার গর্তের মাপ ঠিক করে নেওয়া হচ্ছিল। দূর থেকে দেখেই আমরা বুঝতে পারি বাচ্চাটি অত্যন্ত ভয়ে ভয়ে সব কাজ করছিল। এরপরই আমি আমার আশেপাশের প্রতিবেশীদের ডেকে ওই তান্ত্রিক এবং তার সঙ্গে থাকা ছেলেটি ও তার বাবাকে প্রশ্ন করতে শুরু করি। তাদের কথায় অসঙ্গতি ছিল । এরপর পুলিশকে ডেকে ওই দুজনকে তুলে দেওয়া হয়। আমাদের মনে হয় সম্ভবত ওই গর্তে ঢুকিয়ে শিশুটিকে হত্যা করা হত।"

আর এক প্রতিবেশী রত্না রায় সরকার বলেন, "আমরা দেখতে পাই ওই বাড়ির পাশের যে মন্দিরটি রয়েছে তার পাশে গর্ত খুঁড়ে একটি বাচ্চাকে বারবার নামানো হচ্ছিল। ভয়ে কুঁকড়ে গিয়েছিল সে । মনে হয় তাকে মারার চেষ্টা করা হচ্ছিল। আমাদেরও ছোটো ছোটো ছেলেমেয়ে আছে। এই ঘটনার পর থেকে আতঙ্কে আছি আমরা।"

ABOUT THE AUTHOR

...view details