পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

চোপড়ায় সরকারি সম্পত্তি নষ্টের প্রতিবাদে মৌন মিছিল তৃমমূলের

চোপড়ায় কিশোরীর দেহ উদ্ধারের ঘটনার প্রতিবাদ করতে গিয়ে রবিবার বাস ভাঙচুর করেন BJP কর্মী-সমর্থকরা ৷ এর প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে মোমবাতি জ্বালিয়ে আন্দোলনে নামল তৃণমূলের শ্রমিক সংগঠন ৷

By

Published : Jul 22, 2020, 11:12 AM IST

ছবি
ছবি

রায়গঞ্জ, 22 জুলাই : চোপড়ায় সরকারি বাস ভাঙচুরের প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে ও মোমবাতি নিয়ে মিছিল করল তৃণমূলের শ্রমিক সংগঠন । রায়গঞ্জের ঘড়িমোড় থেকে এই মৌন মিছিল শুরু হয়ে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের রায়গঞ্জ ডিপোতে এসে শেষ হয় ।

রবিবার চোপড়ার চতুরাগছ বসলামপুর এলাকায় এক কিশোরীর মৃতদেহ উদ্ধার হয় ৷ তাকে ধর্ষণের পর খুন করা হয়েছে বলে অভিযোগ করে BJP ৷ এরপর 31 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে তারা ৷ ভাঙচুর চালানো হয় উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের বেশ কয়েকটি বাসে ৷ সরকারি সম্পত্তি এভাবে নষ্ট করার প্রতিবাদ জানায় তৃণমূল শ্রমিক সংগঠন ৷ গতরাতে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল করে রায়গঞ্জ ডিপোর ড্রাইভার্স অ্যান্ড শ্রমিক কর্মচারী ইউনিয়ন ।

তৃণমূলের প্রতিবাদ মিছিল

ওই সংগঠনের সভাপতি কৌশিক দে সরকার বলেন, "উত্তরবঙ্গজুড়ে আন্দোলনের নামে সরকারি বাসে আগুন ধরিয়ে ভাঙচুর করে সরকারি সম্পত্তি নষ্ট করছে BJP ৷ এভাবে উত্তরবঙ্গের একমাত্র ভারী শিল্পকে তুলে দেওয়ার প্রয়াস চালাচ্ছে তারা । BJP-র এই জঘন্য কার্যকলাপের প্রতিবাদেই আমরা আন্দোলনে নেমেছি । "

ABOUT THE AUTHOR

...view details