পশ্চিমবঙ্গ

west bengal

রায়গঞ্জে BJP-র বিরুদ্ধে দূরত্ব বিধি লঙ্ঘনের অভিযোগ তৃণমূলের

By

Published : Jun 12, 2020, 8:02 PM IST

রায়গঞ্জের বিদ্যুৎ বিল মকুবের দাবিতে এবার পথে নামল BJP। আজ রাজগঞ্জের বিদ্যুৎ বিল বন্টন বিভাগের সামনে বিক্ষোভ দেখায় দলের নেতা কর্মীরা। বিক্ষোভ চলাকালীন BJP-র বিরুদ্ধে সামাজিক দূরত্ব বিধি লঙ্ঘন করার অভিযোগ তুলল তৃণমূল।

 রায়গঞ্জে BJPর বিক্ষোভ
রায়গঞ্জে BJP-র পথ অবরোধ

রায়গঞ্জ, 12 জুন : কোরোনা সংক্রমণ প্রতিরোধে রাজনৈতিক সভা, অবস্থান ও পথ অবরোধ কর্মসূচির বিধিনিষেধ থাকলেও সামাজিক দূরত্ব বিধিকে তোয়াক্কা না করে পথ অবরোধের অভিযোগ উঠল উত্তর দিনাজপুরের BJP-র নেতা কর্মীদের বিরুদ্ধে। এদিন রায়গঞ্জ শহরে বিদ্যুৎ বিল মকুবের দাবিতে শহরের রাজপথ অবরোধ করে BJP। অবরোধের জেরে নাজেহাল হতে হয় রায়গঞ্জবাসীকে।

সাধারন মানুষের তিন মাসের বিদ্যুৎ বিল মকুবের দাবিতে এদিন বিদ্যুৎ বিল বন্টন বিভাগের রায়গঞ্জ ডিভিশন অফিসের সামনে বিক্ষোভ দেখায় উত্তর দিনাজপুর জেলা BJP। এর নেতৃত্ব দেন জেলার BJP সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি। সামাজিক দূরত্ব বিধি লঙ্ঘন করে জমায়েত ও পথ অবরোধ করার বিষয়ে বিশ্বজিৎবাবু বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী সমস্ত বাজার-হাট, শপিং মল খুলে দিয়ে নিজেই সামাজিক দূরত্ববিধি লঙ্ঘন করেছেন। আমরা মাস্ক ব্যবহার করে সামাজিক দূরত্ব বজায় রেখেই সাধারন মানুষের স্বার্থে বিদ্যুৎ বিল মকুবের দাবিতে প্রতিকি আন্দোলন করেছি।

BJP-র এই পথ অবরোধ ও সামাজিক দূরত্ব বিধি লঙ্ঘন করা নিয়ে জেলা তৃনমূল কংগ্রেস নেতৃত্বের অভিযোগ, BJP একটি অসামাজিক দল। ওই দলের রাজ্য সভাপতিই কোরোনা সংক্রমণ রোধে সচেতনতা বিধি মানছেন না। তাঁর দলের অন্যান্য নেতা-কর্মী কিভাবে সামাজিক দূরত্ব বিধি বজায় রাখবেন।

ABOUT THE AUTHOR

...view details