পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 19, 2020, 7:33 PM IST

Updated : Jul 19, 2020, 9:30 PM IST

ETV Bharat / state

চোপড়ায় কিশোরীর ধর্ষণে হাত রয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের, অভিযোগ BJP-র

BJP-র তরফে অভিযোগ করা হয়, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করেছে ।

Girl physically harassed and murdered in Chopra
ছবি

রায়গঞ্জ, 19 জুলাই : তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা রাজবংশী মানুষদের খুন ও ধর্ষণ করছে । অভিযোগ তুলছেন উত্তর দিনাজপুর জেলা BJP কর্মী ও সমর্থকেরা । চোপড়ায় কিশোরীকে ধর্ষণ করে খুনের প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান BJP কর্মীরা । ঘটনার CBI তদন্তেরও দাবি জানিয়েছেন তাঁরা । রায়গঞ্জের 34 নম্বর জাতীয় সড়কে সংলগ্ন শিলিগুড়ি মোড়ের ঘটনা । আজ দুপুরে প্রায় 30 মিনিট পথ অবরোধ করে বিক্ষোভ দেখান BJP কর্মী ও সমর্থকেরা । নেতৃত্বে ছিলেন দলের জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী ।

আজ সকালেই চোপড়া থানা এলাকা থেকে এক কিশোরীর দেহ উদ্ধার করা হয় । পরিবারের অভিযোগ, স্থানীয় কিছু দুষ্কৃতী কিশোরীকে গণধর্ষণ করে খুন করেছে । ঘটনাস্থান থেকে কয়েকটি মোবাইল ফোন, সাইকেল ও পরিচয়পত্র উদ্ধার হয়েছে । সেগুলি দুষ্কৃতীদের কি না, তা নিয়ে অবশ্য এখনই কিছু বলতে চায়নি পুলিশ ।

রায়গঞ্জে BJP-র পথ অবরোধ

এদিকে ঘটনার জেরে জেলাজুড়ে প্রতিবাদ শুরু হয়েছে । এই প্রতিবাদের আঁচ এবার রায়গঞ্জেও । BJP-র তরফে অভিযোগ করা হয়, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই ওই কিশোরীকে ধর্ষণ করে খুন করেছে । বিশ্বজিৎ লাহিড়ী বলেন, বেছে বেছে রাজবংশী মানুষদের প্রতিনিয়ত ধর্ষণ করে খুন করছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা । তারই প্রতিবাদে ও ঘটনার CBI তদন্তের দাবিতে আজ অবরোধ করা হয়েছে বলে জানান জেলা BJP-র সভাপতি । পরে অবশ্য পুলিশের আশ্বাসে আন্দোলনকারীরা পথ অবরোধ তুলে নেন ।

কী বলছেন BJP জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি ?
Last Updated : Jul 19, 2020, 9:30 PM IST

ABOUT THE AUTHOR

...view details