পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কালিয়াগঞ্জে মমতার সভার বক্তব্য রেকর্ড করবে জেলা BJP

পৌরসভার নির্বাচনের রণকৌশল তৈরি করতে কালিয়াগঞ্জে মমতার বক্তব্য রেকর্ড করবে BJP ।

By

Published : Feb 28, 2020, 2:57 PM IST

North Dinajpur cm meeting recording done by bjp
মুখ্যমন্ত্রীর সভায় দেওয়া বক্তব্য রেকর্ডিং করবে BJP

রায়গঞ্জ, ২৮ ফেব্রুয়ারি : 3 মার্চ মমতা বন্দ্যোপাধ্যায় কালিয়াগঞ্জে গিয়ে কী বার্তা দিচ্ছেন সেদিকে নজর রাখবে BJP । সেই বক্তব্যের ভিডিয়ো দলীয় কার্যালয়েও পাঠানো হবে । পৌরভোটের রণকৌশল তৈরি করতে এই রেকর্ড সাহায্য করবে বলে দাবি করেছে জেলা BJP নেতৃত্ব ।

3 মার্চ কালিয়াগঞ্জে প্রশাসনিক বৈঠক এবং একটি জনসভা করার কথা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের । জেলা BJP নেতৃত্বের বক্তব্য, মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় জেলায় এলে কোনও অসুবিধা নেই । তবে তৃণমূল নেত্রী হিসেবে কর্মীদের কী ধরনের বার্তা দিচ্ছেন তার দিকে অবশ্যই নজর রাখা হবে ।

সামনেই কালিয়াগঞ্জ, ইসলামপুর ও ডালখোলা পৌরসভার ভোট । তার আগেই কালিয়াগঞ্জে আসছেন মুখ্যমন্ত্রী । BJP-র জেলা সভাপতির দাবি, তাদের নেতা-কর্মীরা বিষয়টির উপর নজর রাখছেন । সভা থেকে মুখ্যমন্ত্রী কী বার্তা নেতা-কর্মীদের দেবেন তাঁর রেকর্ডিং করে দলীয় কার্যালয়ে দায়িত্বে থাকা কর্মীদের পাঠাবেন তৃণমূল স্তরের BJP কর্মী-সমর্থকরা । BJP-র জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি বলেন, "স্বচ্ছ ভাবমূর্তির তৃণমূল কাউন্সিলররা যদি নির্বাচনে টিকিট না পান, তবে তাঁদের জন্য দরজা খোলা রাখবে BJP ।"

ABOUT THE AUTHOR

...view details