পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 2, 2020, 8:19 PM IST

ETV Bharat / state

রায়গঞ্জে "দুয়ারে কর্মসূচি" নিয়ে সাংবাদিক বৈঠক শাসকদলের

মুখ্যমন্ত্রীর নেওয়া নব কর্মসূচি দুয়ারে সরকারে ব্যাপক সাড়া ফেলেছে রায়গঞ্জে । এমনটাই দাবি করল উত্তর দিনাজপুরের তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা ।

রায়গঞ্জে "দুয়ারে কর্মসূচি" নিয়ে সাংবাদিক বৈঠক শাসকদলের
রায়গঞ্জে "দুয়ারে কর্মসূচি" নিয়ে সাংবাদিক বৈঠক শাসকদলের

রায়গঞ্জ, 2 ডিসেম্বর : আসন্ন বিধানসভা নির্বাচন । এই নির্বাচনকে পাখির চোখ করে পদক্ষেপ করছে রাজনৈতিক দলগুলি । ব্যতিক্রম নয় তৃণমূল কংগ্রেসও । "দুয়ারে সরকার" কর্মসূচিকে হাতিয়ার করেছে শাসকদল । এই কর্মসূচির প্রথম দিনে ব্যাপক সাড়া ফেলেছে বলে দাবি উত্তর দিনাজপুরের তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সন্দীপ বিশ্বাস । আজ সাংবাদিক বৈঠক করে সেকথাই জানালেন তিনি ।

"দুয়ারে সরকার" কর্মসূচির প্রথম দিনের সাফল্যকে ঘিরে আজ রায়গঞ্জ শহরের সুপার মার্কেটে দলীয় জেলা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করল শাসক দলের নেতৃত্বরা । ওই বৈঠকে উপস্থিত ছিলেন করণদিঘির বিধায়ক মনোদেব সিনহা, দলের কো-অর্ডিনেটর মুশারফ হোসেন ।

গতকাল জেলাজুড়ে শুরু হয়েছে "দুয়ারে সরকার" দলীয় কর্মসূচি । শহর থেকে গ্রাম সর্বত্র প্রচারের মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছে শাসকদল । সাধারণের অভাব অভিযোগের কথা শুনে তা দ্রুত সমাধানের উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার । এই প্রকল্প রূপায়নে উদ্যোগী হয়েছেন জন প্রতিনিধি থেকে শুরু করে সরকারি আমলারা ।

"জয় বাংলা, জয় জোহার", "তপশিলি সংলাপ", "কৃষকবন্ধু", "কন্যাশ্রী", "শিক্ষাশ্রী", "ঐক্যশ্রী", "রূপশ্রী" প্রকল্প তো রয়েছেই, পাশাপাশি "খাদ্যসাথী", "স্বাস্থ্যসাথী" প্রকল্পের সুবিধা যাঁরা পাননি তাঁদের এই বিভিন্ন জনমুখী প্রকল্পের সুবিধা পান সেই দিকেই নজর রাখছে "দুয়ারে সরকার" প্রকল্পের সদস্যরা ।

ABOUT THE AUTHOR

...view details