পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

শুভেন্দুর নামে পোস্টার এবার ডালখোলায়

বৃহস্পতিবার সকালে ডালখোলায় একাধিক গুরুত্বপূর্ণ রাস্তায় শুভেন্দু অধিকারীর পোস্টার এবং ফ্লেক্স লক্ষ্য করেন স্থানীয়রা ।

By

Published : Nov 20, 2020, 12:44 PM IST

শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী

রায়গঞ্জ, 20 নভেম্বর : শুভেন্দু অধিকারীর সমর্থনে এবার উত্তর দিনাজপুর জেলার ডালখোলায় পোস্টার পড়ল ৷ "দাদা ছিলেন, আছেন, থাকবেন"- লেখা এবং তাঁর ছবি দেওয়া একাধিক পোস্টার ও ফ্লেক্স দেখা গিয়েছে ওই এলাকায়। এনিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে । যদি তৃণমূল কংগ্রেসের জেলা নেতারা বিষয়টিকে পাত্তা দিতে নারাজ । তাঁদের দাবি, শুভেন্দুবাবু এখনও পর্যন্ত তৃণমূল কংগ্রেসেই আছেন । তাই তাঁর সমর্থনে যাঁরা এমন পোস্টার দিয়েছেন তাঁরা ভুল কিছু করেননি ।

বৃহস্পতিবার সকালে ডালখোলায় একাধিক গুরুত্বপূর্ণ রাস্তায় শুভেন্দু অধিকারীর পোস্টার এবং ফ্লেক্স লক্ষ্য করেন স্থানীয়রা । বিষয়টি নজরে আসতেই স্থানীয় তৃণমূল নেতাদের সঙ্গে বহু কর্মী-সমর্থক যোগাযোগ করেন । এরপর একাধিক প্রশ্ন উঠতে শুরু করে । কে বা কারা এই পোস্টার লাগিয়েছে সেই বিষয়ে খোঁজখবর নেন তৃণমূলের স্থানীয় নেতারা । যদি এখনও পর্যন্ত এই কাজের সঙ্গে যুক্ত কাউকেই চিহ্নিত করা যায়নি ।

শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার

জেলা তৃণমূলের মুখপাত্র সন্দীপ বিশ্বাস বলেন, কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানা নেই । তবে শুভেন্দু অধিকারী এখনও পর্যন্ত আমাদের দলে রয়েছেন । তাঁর সমর্থক থাকতেই পারে । সেই বিষয়ে আলাদা করে কোনও মন্তব্য করতে চাই না । পোস্টার বা ফ্লেক্স কে বা কারা লাগিয়েছে সেটা তদন্ত না করে বলা যাবে না ।

ABOUT THE AUTHOR

...view details