পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 19, 2019, 6:22 PM IST

Updated : Nov 19, 2019, 7:18 PM IST

ETV Bharat / state

পুলিশ সুপার তৃণমূলের জেলা সভাপতির মতো কাজ করছেন : মুকুল

রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমারকে কটাক্ষ করে মুকুল রায় তাঁকে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বলেন । তিনি বলেন, " তৃণমূলকে সুবিধে পাইয়ে দিতেই তাঁকে একই জায়গায় এতদিন রেখে দেওয়া হয়েছে ।"

মুকুল

রায়গঞ্জ, 19 নভেম্বর : উত্তর দিনাজপুরের পুলিশ সুপার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির মতো কাজ করছেন । কালিয়াগঞ্জে এসে আজ এই অভিযোগ করলেন BJP নেতা মুকুল রায় । তিনি সাংবাদিকদের বলেন, "কোনও পুলিশ সুপারকে দেখেছেন পাঁচ বছর ধরে একই জেলায় থাকতে? এখানে সেটা হয় । এখানকার পুলিশ সুপারকে নিজের সুবিধের জন্য এতদিন ধরে রেখে দিয়েছেন মমতা ।"

লোকসভা ভোটের নিরিখে কালিয়াগঞ্জ বিধানসভায় এগিয়ে BJP । 25 তারিখ উপনির্বাচনে এই আসন নিজেদের দখলে আনতে মরিয়া তৃণমূল কংগ্রেস । শুভেন্দু অধিকারী এখানে তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচার করেছেন । পিছিয়ে নেই বাম- কংগ্রেস জোট এবং BJP । আজ BJP প্রার্থী কমল সরকারের সমর্থনে প্রচারে আসেন মুকুল রায় ।

প্রচার শেষে তৃণমূলকে আক্রমণ করে তিনি বলেন, "জেলার পুলিশ সুপার মুখ্যমন্ত্রীর নির্দেশে কাজ করছেন । তাই বিভিন্ন অনৈতিক কাজ করে চলেছে শাসক দল তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা । কালিয়াগঞ্জ বিধানসভা উপ- নির্বাচনে শাসকদলের প্রার্থীকে সুবিধা পাইয়ে দিতেই উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপারকে মুখ্যমন্ত্রী টেলিফোনে নির্দেশ দিচ্ছেন ।"

জেলায় নিজেদের জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী মুকুল বলেন, "যে যাই করুক, সব কিছুর পরও 3 টি উপ- নির্বাচনে BJP বিপুল ভোটে জিতবে । আর আগামী বছর নভেম্বরের মধ্যে তো বিধানসভা নির্বাচনের জন্য সব জেলায় MCC চালু হয়ে যাবে । তখন এই পুলিশ সুপারকে আপনারা আর দেখতে পারবেন না । কালিয়াগঞ্জ, করিমপুর ও খড়গপুরে আমরা জিতবই ।"

দেখুন ভিডিয়ো...
Last Updated : Nov 19, 2019, 7:18 PM IST

ABOUT THE AUTHOR

...view details