পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

লকডাউন অমান্য করে রাস্তায়, রায়গঞ্জে বাজেয়াপ্ত একাধিক গাড়ি

আজ দুপুরে রায়গঞ্জের একাধিক এলাকায় RTO অফিসার ও পুলিশের তরফে যৌথ অভিযান চালানো হয় । বাইক ও চারচাকা মিলিয়ে মোট আটটি গাড়ি বাজেয়াপ্ত করা হয় ।

By

Published : Apr 8, 2020, 6:36 PM IST

ছবি
ছবি

রায়গঞ্জ, 8 এপ্রিল : লকডাউনের সময় অপ্রয়োজনে বেরনো বেশ কিছু মোটরবাইক সহ চারচাকার গাড়ি বাজেয়াপ্ত করল জেলা প্রশাসন। আজ পুলিশ ও RTO দপ্তরের যৌথ অভিযানে প্রায় আটটি মোটরবাইক ও চারচাকা বাজেয়াপ্ত করা হয়েছে । জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে, অপ্রয়োজনে বাইরে থাকার পাশাপাশি ওই গাড়িগুলির সঠিক কাগজপত্র ছিল না । তাই সবকটি বাজেয়াপ্ত করা হয়েছে ।

আজ সকাল থেকেই লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা শুরু করে জেলা পুলিশের আধিকারিকরা। প্রথমদিকে বিভিন্ন রাস্তায় থাকা টোটোর চাকার হাওয়া খুলে দেওয়া হয়। দুপুরে এই কাজে হাত লাগান RTO (রিজিওনাল ট্রান্সপোর্ট অফিস) আধিকারিকরা। পরে শহরের ঘড়ি মোড় এলাকায় দাঁড়িয়ে থেকে অপ্রয়োজনে বাইরে বেরনো মোটরবাইক এবং গাড়িচালকদের উপর নজরদারি চালানো হয় । বেশিরভাগ মানুষের কাছেই সঠিক কাগজপত্র পাননি তাঁরা। তারপরই ওই সবকটি গাড়িকে বাজেয়াপ্ত করা হয়।

এবিষয়ে রায়গঞ্জের RTO (নন টেকনিক্যাল) আধিকারিক সুনীল মণ্ডল বলেন, "লকডাউন উপেক্ষা করে যে সকল মানুষ বিনা প্রয়োজনে রাস্তায় বেরিয়েছেন তাদের গাড়ি এবং মোটরবাইকের অধিকাংশ ক্ষেত্রেই কোনও কাগজপত্র সঠিক পাওয়া যায়নি । কিছু গাড়ি আমরা বাজেয়াপ্ত করতে বাধ্য হয়েছি। ওই গাড়ির মালিকদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।"

ABOUT THE AUTHOR

...view details