পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 7, 2020, 10:39 PM IST

ETV Bharat / state

শাহের ভার্চুয়াল সভা সফল করতে তৎপর উত্তর দিনাজপুর BJP

কোরোনা পরিস্থিতির মাঝেই 9 জুন রাজ্যে ভার্চুয়াল জনসভা করতে চলেছেন অমিত শাহ । আর সেই জনসভাকে সফল করতে সবরকমের প্রয়াস করছে উত্তর দিনাজপুর জেলা BJP ।

Amit Shah
ফাইল ফোটো

শাহের ভার্চুয়াল সভা সফল করতে তৎপর উত্তরদিনাজপুরBJP

রায়গঞ্জ, 7 জুন : কোরোনার জেরে সমগ্র দেশে জমায়েত বন্ধ । এই পরিস্থিতিতে জনসংযোগ তৈরি করতে ভার্চুয়াল জনসভা করছে BJP নেতৃত্ব । 9 জুন পশ্চিমবঙ্গে BJP-র ভার্চুয়াল জনসভা হবে । তাতে নেতৃত্ব দেবেন অমিত শাহ । তাই এই ভার্চুয়াল জনসভায় উত্তর দিনাজপুরের 4 লাখ মানুষকে অংশগ্রহণ করাতে তৎপর জেলা BJP ।

এই ভার্চুয়াল জনসভাকে সফল করতে ইতিমধ্যে জেলার সবকটি ব্লকে প্রচার শুরু করা হয়েছে বলে BJP-র তরফে জানানো হয়েছে । পাশাপাশি হোয়াটসঅ্যাপে একাধিক গ্রুপ তৈরি করা হয়েছে । এই গ্রুপগুলির মাধ্যমে 9 জুন সকাল 11 টার সময় সরাসরি দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য শুনতে পারবে সবাই । এছাড়াও, যে এলাকাগুলিতে ইন্টারনেট পরিষেবা ভালো রয়েছে সেখানে প্রোজেক্টর লাগিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য শোনানো হবে । তবে, সেক্ষেত্রে 10 থেকে 12 জনের বেশি উপস্থিত থাকতে পারবে না । সামাজিক দূরত্বের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

এ বিষয়ে উত্তর দিনাজপুর জেলা BJP-র সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, "আমরা আগামী 9 জুন স্বরাষ্ট্রমন্ত্রীর জনসভায় 4 লাখ মানুষকে যোগদান করাতে চেষ্টা চালাচ্ছি । এই কারণে বিভিন্ন ব্লকে ব্লকে আমাদের প্রচার চলছে । ছোটো ছোটো ভাগে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করে দেওয়া হয়েছে । যেখানে সরাসরি 9 তারিখ সকাল 11 টা থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে মানুষ শুনতে এবং দেখতে পারবেন । বর্তমানে যা পরিস্থিতি রয়েছে তার মধ্যে এই ভার্চুয়াল জনসভা অবশ্যই অত্যন্ত বিরল একটি ঘটনা । আমরা এই জনসভায় সফল করার জন্য সর্বতোভাবে চেষ্টা করছি ।

ABOUT THE AUTHOR

...view details