পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Minor Beaten Up in Raiganj: রায়গঞ্জে চোর সন্দেহে বেধড়ক মারধর নাবালককে

চোর সন্দেহে নাবালককে বেধড়ক মারধর এলাকার যুবকদের (Minor Beaten Up in Raiganj) ৷ পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে য়ায় ৷

By

Published : Mar 4, 2023, 8:02 PM IST

Minor Beaten Up
নাবালককে মারধর

ঘটনার নিন্দা করেছেন খোদ স্থানীয় প্রাক্তন কাউন্সিলর

রায়গঞ্জ, 4 মার্চ: ছি ! একবিংশ শতাব্দীতে দাঁড়িয়েও এইকরম চরম অমানবিক ঘটনার সাক্ষী থাকল রায়গঞ্জ । সামনে এল শিশুর উপর অত্যাচারের জ্বলন্ত ছবি ৷ এক নাবালককে চোর সন্দেহে বেধড়ক মারধর করল এলাকাবাসীরা মিলে (Minor severely beaten up in Raiganj)। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় । ইতিমধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই নৃশংস ঘটনার ভিডিয়ো ৷ যা দেখে তীব্র নিন্দার ঝড় উঠেছে নেট দুনিয়ায় ৷ এমনকী এই ঘটনার নিন্দা করেছেন খোদ স্থানীয় প্রাক্তন কাউন্সিলর প্রসেনজিৎ সরকার । ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের দেবীনগরের 27 নম্বর ওয়ার্ডের কান্তনগর এলাকায় ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই এলাকায় কুলিক নদীর বাঁধ সংলগ্ন স্থানে একটি শিশুকে উদ্দ্যশ্যহীনভাবে ঘোরাফেরা করতে দেখা যায় । স্থানীয় বাসিন্দারা ওই শিশুকে দেখে চোর সন্দেহ করে ৷ এরপরেই কিছু না বুঝে তাকে উত্তম মধ্যম মারধর করতে থাকে এলাকার কিছু যুবক । স্থানীয়দেরই মধ্যে একাংশ বিষয়টি দেখতে পেয়ে আক্রমনকারীদের হাত থেকে শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায় ।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন রায়গঞ্জ থানার পুলিশ । ওই শিশুটিকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যালে চিকিৎসার জন্য পাঠানো হয় । পুলিশ ঘটনার তদন্ত করেছে ৷ তবে এই ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করা হয়নি বলে সূত্রের খবর ৷ যদিও স্থানীয় প্রাক্তন পৌর কাউন্সিলর ও বর্তমান পৌরসভার ওয়ার্ড কো-অর্ডিনেটর প্রসেনজিৎ সরকার বিষয়টিতে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন । সেই সঙ্গে প্রশাসন এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন তিনি । এরকম ঘটনা যাতে আর না-ঘটে সেদিকে নজর দেওয়ার আশ্বাস দিয়েছেন প্রসেনজিৎ ৷ পাশাপাশি তিনি জানান, রায়গঞ্জ শহরের বিভিন্ন এলাকায় যেভাবে চুরি হচ্ছে । তাই ওই শিশুটিকে চোর সন্দেহে স্থানীয় যুবকেরা বেধড়ক মারধর করে । তাও এই ঘটনাটি কোনওভাবে মেনে নেওয়া যায় না-বলে প্রসেনজিৎ সরকার জানান ।

আরও পডুন:মানসিক ভারসাম্যহীন একরত্তি ছেলেকে নদীতে ছুড়ে ফেললেন 'খুনি' মা !

ABOUT THE AUTHOR

...view details