পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রায়গঞ্জে তৃণমূলের হারের কারণ খুঁজতে জরুরি বৈঠক কানাইয়ালালের

রায়গঞ্জ ব্লক ও রায়গঞ্জ শহরে তৃণমূলের হারের কারণ খুঁজতে জরুরি বৈঠক করলেন কানাইয়ালাল আগরওয়াল । বৈঠকে ব্লক ও পৌরসভার নেতানেত্রীদের সঙ্গে করলেন আলোচনা ।

By

Published : Jun 2, 2019, 11:00 PM IST

জরুরি বৈঠক

রায়গঞ্জ, 2 জুন : কিছুটা সাংগঠনিক দুর্বলতা ও মেরুকরণের রাজনীতির জন্যই খারাপ ফল হয়েছে বলে মনে করেন উত্তর দিনাজপুরের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল । রায়গঞ্জ ব্লক ও রায়গঞ্জ শহর কেন পিছিয়ে রয়েছে তা খুঁজতেই জরুরি বৈঠকে বসলেন তিনি । ব্লক ও পৌরসভার নেতানেত্রীদের সঙ্গে করলেন আলোচনা ।

লোকসভা নির্বাচনে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে তৃণমূলের ভরাডুবি হয়েছে । প্রায় 60 হাজার ভোটে BJP প্রার্থী দেবশ্রী চৌধুরির কাছে পরাস্ত হয়েছেন তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়াল । নির্বাচনের শেষে জেলা সভাপতি অমল আচার্যকে সরিয়ে দিয়ে কানাইয়ালালকে দেওয়া হয় দায়িত্ব । দায়িত্ব নেওয়ার পর রায়গঞ্জের পিছিয়ে পড়ার বিষয় নিয়ে পর্যালোচনা করেন কানাইয়ালাল ।

ভিডিয়োয় শুনুন কানাইয়ালালের বক্তব্য

বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, "নির্বাচনের ফলাফল পর্যালোচনা করলাম বৈঠকে । কিছু সাংগঠনিক দুর্বলতা ও মেরুকরণের রাজনীতির কারণেই হার হয়েছে বলে মনে করছি । প্রতিটি ব্লক, অঞ্চলভিত্তিক পর্যালোচনা করব ।" তবে সম্পূর্ণ পর্যালোচনা করার পরই নেতৃত্ব পরিবর্তন করা হবে কি না তা নিয়ে ভাববেন বলে জানালেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details