পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 30, 2020, 8:56 AM IST

Updated : Jul 30, 2020, 9:25 AM IST

ETV Bharat / state

নাবালিকাকে লাগাতার ধর্ষণে অভিযুক্ত বাবা

নাবালিকার অভিযোগ, প্রতিদিন তার বাবা তাকে ধর্ষণ করত ৷ নিজের পিসির কাছে ঘটনার কথা জানায় সে ৷

rape victim girl child
রায়গঞ্জে নাবালিকাকে ধর্ষণ

রায়গঞ্জ, 30 জুলাই : ছ'বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে । রায়গঞ্জের কর্ণজোড়ার ঘটনা ৷ অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ ৷ যদিও অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত ব্যক্তি ৷

মাস দু’য়েক আগে এক নাবালককে খুনের অভিযোগ ওঠে নাবালিকার মায়ের বিরুদ্ধে ৷ বর্তমানে ওই মহিলা সংশোধনাগারে রয়েছেন ৷ ঠাকুমা ও বাবার সঙ্গে থাকত নাবালিকা ৷ এই পরিস্থিতিতে প্রতিদিন বাবা তাকে ধর্ষণ করত বলে পিসির কাছে অভিযোগ করে কর্ণজোড়ার ছ’বছরের নাবালিকা ৷ ঘটনার কথা জানতে পারেন প্রতিবেশীরা ৷ তাঁরা স্থানীয় পঞ্চায়েত প্রধানকে খবর দেন ৷ পঞ্চায়েত প্রধান পুলিশের কাছে গোটা বিষয়টি জানান ৷ কর্ণজোড়ার পুলিশ এসে অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করে । তার কঠোর দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা । স্থানীয় সূত্রে জানা গেছে, রায়গঞ্জ সংলগ্ন কর্ণজোড়া থানা এলাকার বাসিন্দা ওই ব্যক্তি পেশায় রাজমিস্ত্রি ৷ তার মা ও ছ’বছরের মেয়েকে নিয়ে থাকত । ওই নাবালিকা স্থানীয় শিশু শিক্ষাকেন্দ্রে প্রথম শ্রেণিতে পড়ে । গতকাল বিকেলে হঠাৎ সে কান্নাকাটি শুরু করে । তার কান্নার আওয়াজ পেয়ে প্রতিবেশীরা নাবালিকার পিসিকে ডেকে আনেন । এরপর পিসিকে গোটা ঘটনার কথা জানায় নির্যাতিতা ।

নাবালিকা অভিযোগ করে, প্রতিদিন রাতে তার বাবা তাকে ধর্ষণ করত । এরপর স্থানীয় বাসিন্দারা খবর দেন পঞ্চায়েত প্রধানকে । তিনি নাবালিকার সঙ্গে কথা বলেন ৷ এরপর কর্ণজোড়া পুলিশ ফাঁড়িতে খবর দেন ৷ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ । যদিও গোটা ঘটনার কথা অস্বীকার করেছে অভিযুক্ত বাবা । স্থানীয় বাসিন্দারা জানান, ‘‘নিজের ছ'বছরের মেয়েকে যে ব্যক্তি ধর্ষণ করতে পারে, তার কাছে পাড়ার মেয়েরাও নিরাপদ নয় ৷ তাই অভিযুক্তের কঠোর শাস্তি চাই আমরা ।’’ একই দাবি জানিয়েছেন পঞ্চায়েতের প্রধান ।

Last Updated : Jul 30, 2020, 9:25 AM IST

ABOUT THE AUTHOR

...view details