পশ্চিমবঙ্গ

west bengal

হেমতাবাদের উপনির্বাচনে সমস্ত ধর্মনিরপেক্ষ দলকে এক হওয়ার ডাক CPI(M)-এর

By

Published : Sep 18, 2020, 1:05 PM IST

CPI(M) জেলা সম্পাদক অপূর্ব পাল বলেন, "তৃণমূল ও BJP মানুষের শত্রু । একটা দল দেশে ফ্যাসিস্টদের সরকার চালাচ্ছে আর রাজ্যের শাসক দল কোরোনার টাকা আমফানের টাকা আত্মসাৎ করে চলেছে । প্রতিটি রাজনৈতিক দলকে সঙ্গে নিয়ে CPI(M) ও কংগ্রেস হেমতাবাদ উপনির্বাচনে তৃণমূল ও BJP-র বিরুদ্ধে লড়াই করবে ।"

Raiganj news

রায়গঞ্জ, 18 সেপ্টেম্বর : 2021-এর নির্বাচনের আগেই অ্যাসিড টেস্ট হিসেবে কয়েকটি বিধানসভার উপনির্বাচন হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে । উত্তর দিনাজপুরের হেমতাবাদের উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস ও BJP-কে পরাস্ত করতে কংগ্রেস সহ সমস্ত ধর্মনিরপেক্ষ রাজনৈতিক দলকে একসঙ্গে লড়াই করার আহ্বান জানালেন CPI(M) জেলা সম্পাদক অপূর্ব পাল ।

ইতিমধ্যেই হেমতাবাদের উপনির্বাচনে প্রার্থী না দিয়ে CPI(M) প্রার্থীকেই সমর্থনের কথা ঘোষণা করেছে কংগ্রেস । এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন CPI(M) জেলা সম্পাদক অপূর্ব পাল ।

অপূর্ববাবু বলেন, "তৃণমূল ও BJP মানুষের শত্রু । একটা দল দেশে ফ্যাসিস্টদের সরকার চালাচ্ছে আর রাজ্যের শাসক দল কোরোনার টাকা আমফানের টাকা আত্মসাৎ করে চলেছে । প্রতিটি রাজনৈতিক দলকে সঙ্গে নিয়ে CPI(M) ও কংগ্রেস হেমতাবাদ উপনির্বাচনে তৃণমূল ও BJP-র বিরুদ্ধে লড়াই করবে ।"

13 জুলাই নিজের বাড়ি থেকে দু'কিলোমিটার দূরে বালিয়ামোড় এলাকায় একটি বন্ধ মোবাইলের দোকানের সামনের বারান্দায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় হেমতাবাদের BJP বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের । তাঁর মৃত্যুতে হেমতাবাদ আসনটি খালি হয় ।

ABOUT THE AUTHOR

...view details