পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 30, 2020, 8:09 PM IST

ETV Bharat / state

রায়গঞ্জ মেডিকেলের আইসোলেশনে মৃত্যু কোরোনা উপসর্গযুক্ত ব্যক্তির

রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের আইসোলেশনে ভরতি এক রোগীর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে । পুলিশি তদন্তের আশ্বাসে পরিবার নিশ্চিত হন ।

Corona symphonic patient died in Raiganj medical college and hospital
Corona symphonic patient died in Raiganj medical college and hospital

রায়গঞ্জ, 30 জুলাই : আজ আইসোলেশনে থাকা কোরোনা উপসর্গযুক্ত 1 ব্যক্তির মৃত্যু হয় । রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে চাঞ্চল্য ছড়িয়েছে । ইটাহারের গুলন্দর গ্রাম পঞ্চায়েতের এলাকার বাসিন্দা । মৃতের পরিবারের অভিযোগ চিকিৎসকদের গাফিলতির কারণে মৃত্যু হয়েছে । চিকিৎসকদের উপযুক্ত শাস্তির দাবি তোলে পরিবারের সদস্যরা ।

খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থানে আসে । উত্তেজিত পরিবার-পরিজনের সঙ্গে কথা বলে সমস্যা মেটায় । তদন্তের আশ্বাস দেওয়া হয় ।

পরিবার সূত্রে জানা গেছে, বছর ষাটের ওই ব্যক্তি বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন । গতকাল শ্বাসকষ্টজনিত সমস্যার জন্য প্রথমে ইটাহারের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় । তারপর সেখান থেকে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয় । রাতেই তাঁকে আইসোলেশনে ভরতি করা হয় ।

পরিবারের দাবি, আজ সকাল পর্যন্ত তিনি ভাল ছিলেন । সকাল 11 টা নাগাদ তিনি হঠাৎ করে প্রচণ্ড ঘামতে শুরু করেন । পরিবারের সদস্যরা তা লক্ষ্য করে স্বাস্থ্যকর্মীদের বিষয়টি জানান । কিন্তু তারা কোন রকম ভ্রুক্ষেপ করেনি । তারপরেই তিনি মারা যান ।

মৃত ব্যক্তির ছেলে অভিযোগ করেন, “আমার বাবার সকাল থেকেই প্রচুর শারীরিক সমস্যা হচ্ছিল । সকাল থেকেই ঘাম ছিলেন তিনি । আমরা তার পরিচর্যা করার জন্য বলেছিলাম । কিন্তু তাতে কান দেয়নি চিকিৎসকেরা । পরে তাঁর মৃত্যু হয় । আমরা দোষীদের শাস্তি চাইছি।”

ABOUT THE AUTHOR

...view details