পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 15, 2020, 11:15 PM IST

ETV Bharat / state

রায়গঞ্জ মেডিকেলে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু, আতঙ্ক চরমে

মৃত ওই রোগীর বাড়ি ইটাহার থানা এলাকায় । শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরেই রায়গঞ্জ হাসপাতালে ভরতি ছিলেন তিনি । বৃহস্পতিবার তার সোয়াব পরীক্ষার রিপোর্ট পাওয়ার কথা রয়েছে ।

রায়গঞ্জ মেডিকেলের আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু
রায়গঞ্জ মেডিকেলের আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু

রায়গঞ্জ, 15 এপ্রিল: কোরোনা সন্দেহে ভরতি থাকা রোগীর মৃত্যুতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে । ষাটোর্ধ্ব ওই ব্যক্তিকে গত চারদিন ধরে আইসোলেশনে রাখা হয়েছিল । নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার আগেই বুধবার তাঁর মৃত্যু হয় । যা নিয়ে চরম আতঙ্কে হাসপাতালের কর্মীরা ।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, মৃত ওই রোগীর বাড়ি ইটাহার থানা এলাকায় । শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরেই রায়গঞ্জ হাসপাতালে ভরতি ছিলেন তিনি । ষাটোর্ধ্ব ওই ব্যক্তির সোয়াব উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । বৃহস্পতিবার তাঁর রিপোর্ট পাওয়ার কথা । ওই রোগীর মৃত্যু কোরোনা ভাইরাসের সংক্রমণে হয়েছে কিনা তারপরই তা জানা যাবে ।

রায়গঞ্জ মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, ওই বৃদ্ধ 11 এপ্রিল শ্বাসকষ্ট নিয়ে ভরতি হয়েছিলেন । আজ বিকেলে তাঁর মৃত্যু হয় । এই ঘটনায় চরম আতঙ্ক ছড়িয়েছে রায়গঞ্জ শহরে । তবে ওই ব্যক্তির ভিনরাজ্য বা বিদেশে যাওয়ার কোনও ইতিহাস নেই ।

এই বিষয়ে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের সুপার প্রিয়ঙ্কর রায় বলেন, "হাসপাতালের আইসোলেশনে একজন ব্যক্তির মৃত্যু হয়েছে । যদিও তার কোরোনা ছিল কিনা তা আগামীকালের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবে না । ওই ব্যক্তির শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল ।"

ABOUT THE AUTHOR

...view details