পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 21, 2020, 6:48 PM IST

ETV Bharat / state

কর্ণজোড়ার কোরোনা হাসপাতাল থেকে পালাল রোগী

গতকাল মাঝরাতে তিনি হাসপাতাল থেকে পালানোর চেষ্টা করেন । তাঁকে ধরে ফেলেন নিরাপত্তারক্ষীরা । তাঁকে বেঁধে হাসপাতালে আটকে রাখা হয় । কিন্তু, নিরাপত্তারক্ষীরা ঘুমিয়ে পড়লেই তিনি পালিয়ে যান ।

Corona
কোরোনা

রায়গঞ্জ, 21 অগাস্ট : রায়গঞ্জের কর্ণজোড়ার কোরোনা হাসপাতাল থেকে পালালেন কোরোনা আক্রান্ত মহিলা । স্বাস্থ্য বিভাগের তরফে জানানো হয়, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন ছিলেন । কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে ।

মঙ্গলবার ওই মহিলা কোরোনায় আক্রান্ত হন । তাঁর বাড়ি কালিয়াগঞ্জের ফতেপুর এলাকায় । শারীরিক অবস্থা স্থিতিশীল না হওয়ায় তাঁকে সেদিনই হাসপাতালে ভরতি করা হয় । ওই মহিলা কোরোনায় আক্রান্ত হওয়ার কয়েকদিন আগেই সন্তান প্রসব করেন । তবে কোরোনা হাসপাতালে ভরতির পর থেকেই মানসিক সমস্য়া দেখা দেয় । ওয়ার্ডের অন্য রোগীদের উত্যক্ত করার পাশাপাশি নিজেও চিকিৎসকদের নির্দেশ মানতেন না বলে অভিযোগ ওঠে । ফলে বাড়ানো হয় নিরাপত্তা । কিন্তু তাতেও লাভ হয়নি । গতকাল মাঝরাতে তিনি হাসপাতাল থেকে পালানোর চেষ্টা করেন । তাঁকে ধরে ফেলেন নিরাপত্তারক্ষীরা ।তাঁকে বেঁধে হাসপাতালে আটকে রাখা হয় । কিন্তু, নিরাপত্তারক্ষীরা ঘুমিয়ে পড়লেই তিনি পালিয়ে যান । আজ সকালে বিষয়টি বুঝতে পেরে রায়গঞ্জ থানায় খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ ।

এবিষয়ে উত্তর দিনাজপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান বলেন, "এক মানসিক ভারসাম্যহীন কোরোনা আক্রান্ত মহিলা নিরুদ্দেশ হয়ে গেছে বলে জানতে পেরেছি । তিনি কীভাবে পালিয়ে গেলেন সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে । দ্রুত সেই মহিলাকে খুঁজে বের করার চেষ্টা চলছে ।"

এবিষয়ে রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত সুপার বলেন, "আমরা ঘটনার তদন্ত শুরু করেছি । ওই মহিলাকে খুঁজে বের করার চেষ্টা চলছে । কীভাবে সেখান থেকে ওই মহিলা পালালেন তা আমরা তদন্ত করে দেখছি ।"

ABOUT THE AUTHOR

...view details