পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 19, 2020, 1:27 PM IST

ETV Bharat / state

মোমবাতি জ্বালিয়ে শহিদদের শ্রদ্ধা জানানো হল রায়গঞ্জে

শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানালেন রায়গঞ্জের কংগ্রেস নেতা-কর্মীরা । গতকাল গান্ধি মূর্তির পাদদেশে মোমবাতি জ্বালিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো হয় ।

ছবি
ছবি

রায়গঞ্জ, 19 জুন : লাদাখে চিনা সেনার সঙ্গে সংঘর্ষে শহিদ ভারতীয় জওয়ানদের শ্রদ্ধা জানাল রায়গঞ্জের কংগ্রেস নেতা-কর্মীরা । গতকাল সন্ধে নাগাদ গান্ধি মূর্তির পাদদেশে মোমবাতি জ্বালিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানান তাঁরা ।

কয়েকদিন ধরেই লাদাখ সীমান্তে ভারত এবং চিনের মধ্যে কূটনৈতিক সম্পর্কের অবনতি হচ্ছিল । এরপরই চিন সেনার হামলায় শহিদ 20 জন ভারতীয় জওয়ান । ঘটনার পর চিনের বিরুদ্ধে প্রতিবাদে সামিল গোটা দেশ । পিছিয়ে নেই রায়গঞ্জও । শহরের বিভিন্ন রাজনৈতিক দল থেকে শুরু করে সাধারণ মানুষ এর বিরুদ্ধে গর্জে উঠেছে । গতকাল সন্ধেয় শহরে কংগ্রেসের তরফে শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানানো হয় । রায়গঞ্জের বিদ্রোহী মোড় এলাকায় গান্ধি মূর্তির পাদদেশে মোমবাতি জ্বালিয়ে শহিদদের প্রতি শ্রদ্ধা জানান কংগ্রেসের নেতা-কর্মীরা।

এই বিষয়ে রায়গঞ্জ শহর কংগ্রেসের তরফে পবিত্র চন্দ বলেন, “ লাদাখে চিনা সেনার হামলায় শহিদ হয়েছেন ভারতীয় জওয়ানরা । সেকারণে আজ আমরা তাঁদের প্রতি শ্রদ্ধা জানাতে মোমবাতি জ্বালিয়েছি। “

ABOUT THE AUTHOR

...view details