পশ্চিমবঙ্গ

west bengal

কোভিড যোদ্ধা পুলিশ ও হোমগার্ডদের শুভেচ্ছা বার্তা পাঠালেন মুখ্যমন্ত্রী

By

Published : Jan 10, 2021, 9:56 PM IST

উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা এবং হেমতাবাদ থানার ওসি দিলীপ রায় থানার পুলিশ কর্মী ও হোমগার্ডদের হাতে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা তুলে দেন ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে

রায়গঞ্জ, 10 জানুয়ারি : কোভিড যোদ্ধা পুলিশ কর্মী ও হোমগার্ডদের শুভেচ্ছা বার্তা পাঠালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁর নির্দেশমতো আজ উত্তর দিনাজপুর জেলায় কোভিড যোদ্ধা পুলিশ কর্মীদের হাতে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা তুলে দেন থানার ভারপ্রাপ্ত আধিকারিকেরা ।

উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা এবং হেমতাবাদ থানার ওসি দিলীপ রায় থানার পুলিশ কর্মী ও হোমগার্ডদের হাতে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা তুলে দেন । শুভেচ্ছাবার্তায় লেখা ছিল, "কোভিড 19 মোকাবিলায় একজন কোভিড যোদ্ধা হিসেবে যেভাবে সর্বশক্তি দিয়ে মানুষের পাশে থেকে সহায়তা করেছেন এবং তাদের সেবা করে চলেছেন সেজন্য শুরুতেই আমি আপনাদের এবং আপনাদের পরিবারের সকলকে কুর্নিশ জানাই ৷"

আরও পড়ুন : বৈদ্যুতিক শক লাগবে না, সুইচ বোর্ড তৈরি রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকর্মীর

নিজেদের জীবন বিপন্ন করে মানুষের সেবা করেছেন রাজ্যের পুলিশ কর্মী, হোমগার্ড, অসামরিক প্রতিরক্ষা স্বেচ্ছাসেবক, সংশোধনাগার কর্মী, বিপর্যয় মোকাবিলা দপ্তর কর্মীরা । কাজে উৎসাহিত করার পাশাপাশি তাঁদের সম্মান জানাতে প্রত্যেক কোরোনা যোদ্ধাকে নতুন বছরের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী ৷ রাজ্যের প্রতিটি থানার আধিকারিকেরা মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা তুলে দিয়েছেন কোভিড যোদ্ধাদের হাতে ।

ABOUT THE AUTHOR

...view details