পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ সিভিক ভলান্টিয়রের বিরুদ্ধে

জানা গেছে , ওই যুবতি ও সিভিক ভলান্টিয়রের বাড়ি একই এলাকায় । ওই যুবতি ও তাঁর পরিবারের অভিযোগ , বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করেছে ভলান্টিয়র তাহেরুল হক । কিন্তু বর্তমানে সিভিক ভলান্টিয়র বা তাঁর পরিবারের সদস্যরা যুবতিকে বাড়িতে তুলতে চাইছে না । বরং তাঁদের অত্যাচার চালানো হচ্ছে বলে অভিযোগ ওই যুবতির পরিবারের ।

By

Published : Apr 27, 2020, 9:49 PM IST

Raiganj
ছবিটি প্রতীকী

রায়গঞ্জ , 27 এপ্রিল : বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতির সঙ্গে সহবাসের অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়রের বিরুদ্ধে । বর্তমানে সিভিক ভলান্টিয়র ওই যুবতিকে বিয়ে করতে রাজি না হওয়ায় তিনি রায়গঞ্জ মহিলা থানা দ্বারস্থ হন । রাজগঞ্জ ব্লকের সামপুর হাট এলাকার ঘটনা । ওই যুবতি ও সিভিক ভলান্টিয়রের বাড়ি একই এলাকায় । ওই যুবতি ও তাঁর পরিবারের অভিযোগ , বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করেছে ভলান্টিয়র তাহেরুল হক ।

বর্তমানে সিভিক ভলান্টিয়র বা তাঁর পরিবারের সদস্যরা যুবতিকে বাড়িতে তুলতে চাইছে না । বরং তাঁদের অত্যাচার চালানো হচ্ছে বলে অভিযোগ ওই যুবতির পরিবারের । তারই প্রতিবাদে সোমবার দুপুরে রায়গঞ্জ মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবতি ।

ওই যুবতি অভিযোগ করে বলেন , "আমার সঙ্গে বারবার সহবাস করেছে তাহেরুল । তবে এখন আর বিয়ে করার কথা তুললে সে রাজি হচ্ছে না । আমি এর বিচার চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছি । " এই বিষয়ে অভিযুক্ত সিভিক ভলান্টিয়রের এর মোবাইল ফোনে বারবার ফোন করা হলেও ফোন বন্ধ করে রাখার কারণে যোগাযোগ করা সম্ভব হয়নি । রায়গঞ্জ মহিলা থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details