পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 24, 2020, 5:27 PM IST

ETV Bharat / state

বনধের সমর্থনের মিছিল, তিন BJP সমর্থক আটক

এক মহিলার মৃত্যু ঘিরে উত্তেজনা রায়গঞ্জে ৷ ঘটনার প্রতিবাদে BJP বন্ধ ডাকে ৷ বন্ধের সমর্থনে মিছিল বের করলে পুলিশ সেই মিছিল আটকে দেয় ও 3 জন BJP সমর্থককে আটক করে ৷

bjp supporters
বিজেপি সমর্থককে আটক করল পুলিশ

রায়গঞ্জ, 24 নভেম্বর : বনধের সমর্থনের মিছিল বের করার অভিযোগে 3 জন BJP সমর্থককে আটক করল কালিয়াগঞ্জ থানার পুলিশ। বনধ সমর্থককে আটক করতে গিয়ে পুলিশের সঙ্গে তাদের সামান্য ধস্তাধস্তি হয়। বনধে দোকানপাট বন্ধ থাকলেও রায়গঞ্জ বালুরঘাট রাজ্য সড়ক খোলা আছে । শহর জুড়ে ব্যাপক পুলিশি ব্যবস্থা করা হয়েছে।

4 নভেম্বর রাতে কালিয়াগঞ্জ থানার নশিরহাট এলাকা জয়ন্তী দাস নামে এক মহিলা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। মৃতার আত্মীয়ের অভিযোগ, মৃতার স্বামী বাড়িতে মদের আসর বসিয়ে তাকে গণধর্ষণ করে হত্যা করে ঝুলিয়ে দেয়। এই অভিযোগে মৃতার পরিবারের লোকেরা স্বামী উজ্জ্বল সরকার এবং শ্বাশুড়ি হিমা সরকারকে মারধোর করে। এছাড়া তাদের বাড়ি ভাঙচুর চালায় বলে অভিযোগ। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে BJP সমর্থকরা বালুরঘাট রায়গঞ্জ রাস্তা অবরোধ করে । পুলিশ গিয়ে মহিলা খুনে গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে দেয়।

এই ঘটনায় শ্বাশুড়ি হেমা সরকার ও স্বামী উজ্জ্বল সরকারকে পুলিশ গ্রেপ্তার করলেও আর এক অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেনি ৷ ময়নাতদন্তের রিপোর্টও আত্মহত্যা বলে পুলিশ জানিয়েছে।এই রির্পোট মানতে রাজি নয় স্থানীয় BJP নেতৃত্ব ৷ বাকি অভিযুক্ত অমিত রিসিকে গ্রেপ্তারের দাবিতে BJP আন্দোলনে নামে।পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে কালিয়াগঞ্জের বিবেকানন্দ মোড়ে চারদিনের ধর্নায় বসে BJP। কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চোধুরিও মৃতার পরিবারকে সমবেদনা জানাতে যান । পুলিশের উপর চাপ বাড়াতে আজকে12 ঘন্টার বনধের ডাক দিয়েছে BJP । তবে বনধে জনজীবন প্রায় স্বাভাবিক আছে।

ABOUT THE AUTHOR

...view details