পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 18, 2020, 8:20 AM IST

ETV Bharat / state

ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে কালিয়াগঞ্জে ধরনা BJP-র

গত অক্টোবরে কালিয়াগঞ্জ থানার নসিরহাটে এক মহিলাকে ধর্ষণের পর খুনের অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । BJP-র তরফে অভিযোগ করা হয়, পুলিশ অভিযুক্তদের আড়াল করার চেষ্টা করছে ।

Raiganj BJP
রায়গঞ্জে ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে বিজেপির ধরনা

রায়গঞ্জ, 18 নভেম্বর : খুন ও ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তার এবং ফাঁসির দাবিতে কালিয়াগঞ্জে BJP-র বিক্ষোভ কর্মসূচি । গতকাল কালিয়াগঞ্জ থানার সামনে বিক্ষোভ ও ধরনা কর্মসূচিতে অংশগ্রহণ করেন দলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি, জেলা BJP নেতা নিমাই কবিরাজ, প্রদীপ সরকার সহ BJP মহিলা মোর্চার নেত্রীরা ।

কর্মসূচিতে অংশ নেন কালিয়াগঞ্জ মণ্ডল কমিটির BJP-র শীর্ষ নেতৃত্ব । গত অক্টোবর মাসে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার নসিরহাটে একদল দুষ্কৃতী এক মহিলাকে ধর্ষণ করে খুন করে । এই ঘটনায় কালিয়াগঞ্জ থানার পুলিশ তদন্তে নেমে দু'জনকে গ্রেপ্তার করে । কিন্তু তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পালিয়ে যায় ।

BJP-র জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী অভিযোগ করেন, "দুষ্কৃতীদের গ্রেপ্তার করার পর পুলিশের মদতেই হাসপাতাল থেকে তারা পালিয়েছে ।" তাঁর আরও অভিযোগ, "অভিযুক্তরা সকলেই তৃণমূল কর্মী হওয়ায় পুলিশ তাদের বাঁচানোর চেষ্টা করছে ।" এই ঘটনার প্রতিবাদে BJP কালিয়াগঞ্জ থানার সামনে বিক্ষোভে সামিল হয় । দাবি মানা না হলে জেলাজুড়ে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দেয় BJP ।

ABOUT THE AUTHOR

...view details