পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

চোপড়ায় সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগে গ্রেপ্তার BJP-র জেলা সম্পাদক সহ 2

চোপড়ায় কিশোরীর দেহ উদ্ধারের পরই উত্তর দিনাজপুর জেলাজুড়ে আন্দোলনে নামে BJP । সেই সময় বাস ভাঙচুরের পাশাপাশি আগুনও ধরিয়ে দেওয়া হয় । এই ঘটনায় BJP-র জেলা সম্পাদক সহ দু'জনকে গ্রেপ্তার করল পুলিশ ।

By

Published : Jul 26, 2020, 1:53 PM IST

ছবি
ছবি

রায়গঞ্জ, 26 জুলাই : চোপড়ায় সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগে গ্রেপ্তার করা হল BJP-র জেলা সম্পাদক সহ দু'জনকে ৷ জাতীয় সড়ক অবরোধ করে বাস ভাঙচুর, জমায়েত সহ একাধিক অভিযোগে শুক্রবার রাতে ফালাকাটা থেকে গ্রেপ্তার হয় সুবোধ সরকার ও সৌমেন ঘোষকে ৷ তাদের গ্রেপ্তার করে চোপড়া থানার পুলিশ ।

গতকাল ধৃতদের ইসলামপুর আদালতে তোলা হলে সুবোধ সরকারের তিনদিন পুলিশ হেপাজত এবং সৌমেন ঘোষের জেল হেপাজতের নির্দেশ দেন বিচারক ।

এদিকে দলীয় নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেপ্তারের অভিযোগ তুলে বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দিয়েছে উত্তর দিনাজপুর জেলা নেতৃত্ব । জেলার সাধারণ সম্পাদক সুরজিৎ সেন বলেন, পুলিশ BJP-র আন্দোলনকে দমানোর জন্য অন্যায়ভাবে নেতা-কর্মীদের গ্রেপ্তার করে জেলে ভরছে । এর বিরুদ্ধে শীঘ্রই জেলাজুড়ে তীব্র আন্দোলনে নামা হবে ৷

কী বলছেন সুরজিৎ সেন ?

গত রবিবার চোপড়ার চতুরাগছ এলাকায় এক কিশোরীর মৃতদেহ উদ্ধার হয় । তাকে ধর্ষণের পর খুন করা হয়েছে বলে অভিযোগ তুলে জেলাজুড়ে আন্দোলনে নামে BJP । পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ হয় তাদের । সেই সময় কয়েকটি সরকারি বাস ও পুলিশের গাড়িতে আগুন ধরানো হয় । বাস ভাঙচুরও করে তারা । এই অভিযোগেই BJP-র জেলা সম্পাদক সুবোধ সরকারকে শুক্রবার রাতে ফালাকাটা থেকে গ্রেপ্তার করে চোপড়া থানার পুলিশ । সঙ্গে গ্রেপ্তার করা হয় BJP কর্মী সৌমেন ঘোষকে । ধৃতদের বিরুদ্ধে 148, 149, 353, 332, 360 নম্বর ধারা এবং জাতীয় সড়ক আইন ও বিপর্যয় মোকাবিলা আইন অনুযায়ী মামলা রুজু করে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details