পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 1, 2021, 4:25 PM IST

ETV Bharat / state

দ্বিতীয় দফায় সুনামির পর রায়গঞ্জে বিজেপির সাইক্লোন: দেবশ্রী

রায়গঞ্জে বিজেপির সাইক্লোনে তৃণমূল উড়ে যাবে বলে দাবি করলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী । এ দিন তিনি সেখানে রোড শো করেন ৷

bengal election 2021: bjp's debashree chowdhury campaigns at raiganj
দ্বিতীয় দফায় সুনামির পর রায়গঞ্জে বিজেপির সাইক্লোন: দেবশ্রী

রায়গঞ্জ, ১ এপ্রিল: "প্রথম দফার ভোটের পর রাজ্যের মানুষ বুঝে গিয়েছে বিজেপি বড় ব্যবধানে জিততে চলেছে। 1 এপ্রিলের ভোটে রাজ্যের মুখ্যমন্ত্রী হারছেন আর তারপরেই শুরু হবে বিজেপির ভোটের সুনামি । আগামী 22 এপ্রিল উত্তর দিনাজপুরের ভোটে সেই সুনামি সাইক্লোনে পরিণত হয়ে আছড়ে পড়বে ৷" বুধবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ-সহ পাঁচটি বিধানসভার বিজেপি প্রার্থীদের মনোনয়ন শেষে এমনই দাবি করলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী ।

এ দিন রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সঙ্গে রায়গঞ্জ শহরে রোড শো করার পর কর্নজোড়ায় রায়গঞ্জ মহকুমাশাসকের দফতরে প্রার্থীর সঙ্গে মনোনয়ন পত্র জমা দিতে যান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী ।

আরও পড়ুন:"টিকিওয়ালা রাক্ষসের থেকে ভাল রোহিঙ্গারা", গোত্র নিয়ে গিরিরাজকে জবাব মহুয়ার

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দেবশ্রী চৌধুরী বলেন, সাধারণ মানুষ তৃণমূল সরকারের অপশাসন থেকে মুক্তি চেয়ে মোদিজির নেতৃত্বে সোনার বাংলা গড়তে বিজেপিকে এ রাজ্যে ক্ষমতায় আনবেন । মানুষ বুঝে গিয়েছেন বিজেপিই একমাত্র বাংলাকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারবে ৷ আর তাই বিজেপিকে এই বিধানসভা নির্বাচনে জয়লাভ করিয়ে তাদের পশ্চিমবঙ্গে ক্ষমতায় আনতে চলেছেন মানুষ ।

ABOUT THE AUTHOR

...view details