পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 14, 2020, 7:45 PM IST

ETV Bharat / state

উত্তর দিনাজপুরের গ্রামে গ্রামে কোরোনা জয়ীদের সচেতনবার্তা

উত্তর দিনাজপুর জেলায় কালিয়াগঞ্জ ব্লক প্রশাসনের উদ্যোগে একদিকে তাঁরা যেমন সচেতনতার বার্তা দিচ্ছেন তেমনই তাঁদের যখন কোরোনা হয়েছিল তাঁরা কীভাবে এই যুদ্ধে জয়ী হয়ে ছিলেন সেই অভিজ্ঞতার কথাও তাঁরা গ্রামের মানুষকে জানাতে ভোলেননি ।

Raiganj news
Raiganj news

রায়গঞ্জ, ১৪ সেপ্টেম্বর : কোরোনাকে আমাদের জয় করতে হবেই । আমরা কোভিড যোদ্ধা । এমনই স্লোগানে কোভিড যোদ্ধা লেখা প্ল্যাকার্ড বুকে লাগিয়ে ওরা চলেছেন মানুষকে সচেতন করতে এই গ্রাম থেকে ওই গ্রামে । গ্রামের মানুষদের তাঁরা বলছেন কোরোনাকে কেউ ভয় পাবেন না আপনাদের হতে হবে শুধু একটু সচেতন ।

উত্তর দিনাজপুর জেলায় কালিয়াগঞ্জ ব্লক প্রশাসনের উদ্যোগে একদিকে তাঁরা যেমন সচেতনতার বার্তা দিচ্ছেন তেমনই তাঁদের যখন কোরোনা হয়েছিল তাঁরা কীভাবে এই যুদ্ধে জয়ী হয়েছিলেন সেই অভিজ্ঞতার কথাও তাঁরা গ্রামের মানুষকে জানাতে ভুলছেন না । গ্রামে গ্রামে কোরোনা যোদ্ধাদের নিয়ে এই সচেতনতা ইতিমধ্যেই গ্রামের মানুষদের কাছে সাড়া ফেলে দিয়েছে ।

কালিয়াগঞ্জ ব্লকের যুব সমষ্টি উন্নয়ন আধিকারিক পরিমল দাস জানান, কোভিড যোদ্ধাদের দিয়ে যেভাবে সচেতনতা করানো হচ্ছে গ্রামে গ্রামে ইতিমধ্যে সাধারণ মানুষদের মধ্যে সাড়া পড়ে গেছে । সব মিলিয়ে কালিয়াগঞ্জ ব্লক প্রশাসনের উদ্যোগে করোনা যোদ্ধাদের গ্রামে গ্রামে সচেতনতার নিঃসন্দেহে এক প্রশংসনীয় উদ্যোগ।

ABOUT THE AUTHOR

...view details