পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 13, 2020, 7:37 PM IST

ETV Bharat / state

বৌমার বাড়ির লোকেদের হাতে খুন শ্বশুর ! জখম আরও চার জন

বৌমা হঠাৎ গত শুক্রবার বাপের বাড়ি চলে যায় । সেখানে গিয়ে বাড়ির লোকেদের শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে মারধর অভিযোগের কথা বলে । এই কথা শুনে মেয়ে বাড়ির লোকজন-সহ গ্রামের মাতব্বররা জালিমুদ্দিনের বাড়িতে গিয়ে লাঠিসোটা নিয়ে হামলা করে ।

রায়গঞ্জের খবর
রায়গঞ্জের খবর

রায়গঞ্জ , 13 সেপ্টেম্বর : বৌমার বাড়ির লোকেদের হাতে খুন হতে হল শ্বশুরের। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে চাকুলিয়া থানার তরিয়াল গ্রাম পঞ্চায়েতের খিকরিটোলা এলাকার ভান্ডার গ্রামে । মৃত ওই ব্যাক্তির নাম মহম্মদ জালিমুদ্দিন (52) । এই ঘটনায় জখম হয় আরও চারজন । তাঁদের ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে । খবর পেয়ে ঘটনাস্থলে চাকুলিয়া থানার পুলিশ । ঘটনার পর থেকে পলাতক বৌমার বাড়ির লোকেরা ।

স্থানীয় সূত্রে খবর, চাকুলিয়া থানার তরিয়াল গ্রাম পঞ্চায়েতের খিকরিটোলা এলাকার ভান্ডার গ্রামের বাসিন্দা মুজামবিল হকের মেয়ে রুকেজা বেগম । মহম্মদ জালিমুদ্দিনের ছেলে জিকরে আলমের সঙ্গে কয়েক মাস আগে বিয়ে হয় । বিয়ের কয়েক দিনের মাথায় ছেলেটি কাজের সূত্রে ভিনরাজ্যে চলে যায় । মেয়েটি হঠাৎ গত শুক্রবার বাপের বাড়ি চলে যায় । সেখানে গিয়ে বাড়ির লোকেদের শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে মারধর অভিযোগের কথা বলে । এই কথা শুনে মেয়ে বাড়ির লোকজন-সহ গ্রামের মাতব্বররা জালিমুদ্দিনের বাড়িতে গিয়ে লাঠিসোটা নিয়ে হামলা করে । লুটপাট চালায় । বাড়ির লোকজনদের মারধর করে । তাঁদের মারধরের ফলে গুরুতর জখম হয় মহম্মদ জালিমুদ্দিন-সহ আরও চার জন । তড়িঘড়ি জালিমুদ্দিনকে চাকুলিয়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে ।

বাকিদের অবস্থা অবনতির দিকে যাওয়ায় তাঁদেরকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় । খবর পেয়ে ঘটনাস্থানে আসে চাকুলিয়া থানার পুলিশ । মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় । এই ঘটনায় মৃত মহম্মদ জালিমুদ্দিনের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয় । তবে এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি । ঘটনার তদন্ত শুরু করেছে চাকুলিয়া থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details