পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 22, 2019, 1:22 PM IST

Updated : Aug 22, 2019, 3:28 PM IST

ETV Bharat / state

পাওনা না পেয়ে অপহরণের চেষ্টা !

পাওনা টাকা না দেওয়ায় ব্যক্তিকে অপহরণের চেষ্টা । রায়গঞ্জ GRP-র তৎপরতায় উদ্ধার ।

আবেদুর রহমান

রায়গঞ্জ, 22 অগাস্ট : পাওনা টাকা না দেওয়ায় ব্যক্তিকে অপহরণের চেষ্টা । ঘটনাটি উত্তর দিনাজপুরের রায়গঞ্জ স্টেশনের । রায়গঞ্জ GRP ও রায়গঞ্জ থানার পুলিশের তৎপরতায় উদ্ধার করা হয় ওই ব্যক্তিকে । আটক করা হয়েছে অপহরণকারীদের মধ্যে একজনকে । বাকিরা পলাতক । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

জানা গেছে, ইটাহারের বারিজোল গ্রামের বাসিন্দা আবেদুর রহমান গতকাল বিবি আসমিরা ও সন্তান নিয়ে সীমাঞ্জল এক্সপ্রেসে দিল্লির উদ্দেশে রওনা দেবেন বলে ঠিক করেছিলেন । ট্রেনে ওঠার আগেই কয়েকজন দুষ্কৃতী আবেদুরকে স্টেশন থেকে অপহরণ করে । আসমিরার চিৎকারে চলে আসে GRP । ততক্ষণে অবশ্য আবেদুরকে টোটোয় চাপিয়ে এলাকা ছাড়ার উদ্যোগ নিয়েছে দুষ্কৃতীরা । ধরে ফেলে GRP । দুষ্কৃতীদের মধ্যে একজনকে আটক করা হয় ।

কেন বা কী কারণে অপহরণ এনিয়ে পুলিশ কিছু না বললেও পরে রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্য তথা তৃণমূল নেতা আলতাফ হোসেনের থেকে জানা যায়, এলাকার এক মহিলার কাছ থেকে না কি 10 লাখ টাকা ধার নেন আবেদুর । সেই টাকা কোনওভাবেই শোধ দিতে পারেননি । টাকা না দিতে পারায় গতকাল বিবিকে নিয়ে এলাকা ছাড়ার পরিকল্পনা ছিল তাঁর । যেতেন দিল্লি । আটকাতেই তাঁকে অপহরণের চেষ্টা করে দুষ্কৃতীরা । যে মহিলার কাছ থেকে আবেদুর টাকা ধার নিয়েছিলেন তিনি ওই দুষ্কৃতীদের পাঠিয়েছিলেন বলে জানা গেছে ।

পুলিশ আবেদুরকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে । অন্যদিকে, অপহরণকারীকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টা চলছে ।

দেখুন ভিডিয়ো
Last Updated : Aug 22, 2019, 3:28 PM IST

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details