পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 27, 2020, 4:37 PM IST

ETV Bharat / state

রায়গঞ্জে 5 লাখ টাকার ব্রাউন শুগারসহ গ্রেপ্তার 3

পুলিশ সূত্রে খবর, বাজারে ওই পরিমাণ ব্রাউন শুগারের দাম আনুমানিক 5 লাখ টাকা । ধৃতদের আজ রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে । তদন্তের স্বার্থে পুলিশি হেপাজতে নেওয়া হবে অভিযুক্তদের ।

3 people arrested for brown sugar trafficking in raigunj, north dinajpur
রায়গঞ্জে 5 লাখ টাকার ব্রাউন সুগারসহ গ্রেপ্তার 3

রায়গঞ্জ, 27 এপ্রিল : নিষিদ্ধ ব্রাউন শুগার সহ 3 জনকে গ্রেপ্তার করল রায়গঞ্জ পুলিশ ৷ উদ্ধার হয়েছে 50.75 গ্রাম নিষিদ্ধ ব্রাউন শুগার ৷ ধৃতদের নাম রাহুল মিত্র, স্বপন দাস ও সুজন পাল । তারা প্রত্যেকেই রায়গঞ্জ থানা এলাকার বাসিন্দা ৷ পুলিশ সূত্রে খবর, বাজারে ওই পরিমাণ ব্রাউন সুগারের দাম আনুমানিক 5 লাখ টাকা । ধৃতদের আজ রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে । তদন্তের স্বার্থে পুলিশি হেপাজতে নেওয়া হবে অভিযুক্তদের ।

ব্রাউন সুগার পাচারে ধৃত 3 ব্যক্তি

পুলিশ সূত্রে জানা গেছে, রায়গঞ্জ এলাকায় যুব সম্প্রদায়ের মধ্যে ব্রাউন শুগার বিক্রির একটি আন্তর্জাতিক চক্র সক্রিয় হয়েছে ৷ এমন অভিযোগ বারবার আসছিল পুলিশের কাছে ৷ এবিষয়ে তদন্তে নামে পুলিশ ৷ এরপর গতকাল রায়গঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালায় । এরপরই সূত্র মারফত খবর পেয়ে রায়গঞ্জের FCI মোড় এলাকায় এক যুবককে ধরে পুলিশ ৷ তাকে জিজ্ঞাসাবাদ করে উদ্ধার হয় আরও 2 জনের ঠিকানা ৷ এরপর তাদেরও গ্রেপ্তার করে রায়গঞ্জ থানার পুলিশ । ধৃতদের কাছ থেকে একটি মোটর বাইক 50.75 গ্রাম মাদক ও মাদক মাপার যন্ত্র উদ্ধার করা গেছে । পুলিশের প্রাথমিক অনুমান, তাদের সঙ্গে ভুটান এবং পার্শ্ববর্তী রাজ্যের ব্রাউন সুগার ডিলারদের যোগাযোগ থাকার সম্ভাবনা আছে ৷ পুরো ঘটনার সঙ্গে আন্তর্জাতিক যোগাযোগ থাকার সম্ভাবনা দেখছে তদন্তকারীরা । তাদের সঙ্গে আন্তর্জাতিক মাদক চক্রের সদস্যদের যোগাযোগ থাকার সম্ভাবনা রয়েছে । এনিয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে ।

এবিষয়ে রায়গঞ্জ পুলিশ সুপার সুমিত কুমার বলেন, "ব্রাউন শুগার সহ 3 ব্যক্তিকে গ্রেপ্তার করেছি । তাদের সঙ্গে আন্তর্জাতিক পাচার চক্রের যোগাযোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে । তাদের আপাতত পুলিশি হেপাজতে নিয়ে তদন্ত করা হবে । "

ABOUT THE AUTHOR

...view details