পশ্চিমবঙ্গ

west bengal

সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি পোস্টের অভিযোগ, গ্রেপ্তার যুবক

মুখ্যমন্ত্রীর বিকৃত ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠল অশোকনগরের যুবকের বিরুদ্ধে । ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে । পেশায় গ়ৃহশিক্ষক ধৃত ওই যুবক ।

By

Published : May 9, 2020, 3:04 PM IST

Published : May 9, 2020, 3:04 PM IST

youth arrested in Ashoknagar
অশোকনগরে গ্রেপ্তার যুবক

অশোকনগর, 9 মে : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকৃত ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ । নাম সঞ্জয় কর্মকার । অশোকনগরের গাঙ্গুলি মোড় এলাকার ঘটনা ।

গাঙ্গুলি মোড় এলাকার বাসিন্দা সঞ্জয় কর্মকার পেশায় গৃহশিক্ষক । অভিযোগ, বৃহস্পতিবার রাতে সে সোশাল মিডিয়ায় মমতার বিকৃত ছবি পোস্ট করে । সেই ছবির সঙ্গে কুরুচিকর কথাও লেখেন । সোশাল ভিডিয়ায় ভাইরাল হয় সেই পোস্ট । এরপরই সুমিত চক্রবর্তী নামে স্থানীয় এক যুবক গতকাল অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । তাঁর অভিযোগের ভিত্তিতে সঞ্জয়কে বাড়ি থেকে গ্রেপ্তার করে অশোকনগর থানার পুলিশ ।

সুমিত বলেন, "আমি মনে করি মুখ্যমন্ত্রীকে নিয়ে সোশাল মিডিয়ায় এই ধরনের বিকৃত পোস্ট করা অন্যায় । আমি থানায় অভিযোগ দায়ের করেছি । পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিক ।"

এই ঘটনাটি নিয়ে স্থানীয় তৃণমূল নেতা পাপন সরকার বলেন, "এই দুঃসময়ে BJP-র কিছু লোক মুখ্যমন্ত্রীকে নিয়ে নানা কুরুচিকর পোস্ট করছেন সোশাল মিডিয়ায় । আমরা চাই, পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিক ।" যদিও ধৃত যুবক BJP-র সমর্থক বা কর্মী কি না তা জানা যায়নি ।

ABOUT THE AUTHOR

...view details