পশ্চিমবঙ্গ

west bengal

সহবাস করে প্রতারণার অভিযোগ, বিয়ের দিন গ্রেপ্তার যুবক

অশোকনগর কচুয়া মোড়ের বাসিন্দা প্রতিম সরকার । এলাকারই সুভাষপল্লির বাসিন্দা রিনার (নাম পরিবর্তিত) সঙ্গে সাত বছরের সম্পর্ক ছিল তার। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার প্রতিম সহবাস করে রিনার সঙ্গে । কিন্তু সম্প্রতি রিনা ও তাঁর পরিবারকে এড়িয়ে যাচ্ছিল সে।

By

Published : Dec 11, 2019, 8:39 PM IST

Published : Dec 11, 2019, 8:39 PM IST

Arrested
গ্রেপ্তার যুবক

অশোকনগর, 11 ডিসেম্বর : বাড়িতে বিয়ের প্রস্তুতি চলছিল । সেই সময় সেখানে হাজির পুলিশ । বিয়ের কয়েক ঘণ্টা আগে গ্রেপ্তার করা হল পাত্রকে । পরে জানা যায়, প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছিল ওই যুবক । অথচ বিয়ে করতে যাচ্ছিল অন্য এক যুবতিকে । মঙ্গলবার অশোকনগর পৌরসভার 12 নম্বর ওয়ার্ডের কচুয়া মোড়ের ঘটনা ।

অশোকনগর কচুয়া মোড়ের বাসিন্দা প্রতিম সরকার । এলাকারই সুভাষপল্লির বাসিন্দা রিনার (নাম পরিবর্তিত) সঙ্গে সাত বছরের সম্পর্ক ছিল তার। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার প্রতিম সহবাস করে রিনার সঙ্গে । কিন্তু সম্প্রতি রিনা ও তাঁর পরিবারকে এড়িয়ে যাচ্ছিল সে। আজ প্রতিমের পাড়াতেই এক অনুষ্ঠানে আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন রিনার দাদু । সেখানে গিয়ে জানতে পারেন আজ প্রতিমের বিয়ে । তিনি ফোন করে পুরো বিষয়টি বাড়িতে জানান । দাদুর কাছ থেকে প্রতিমের বিয়ের খবর পেয়ে তাকে ফোন করে রিনা । অভিযোগ, প্রতিম তাকে জানায়, তার চাকরি দরকার । এই বিয়ে করলে সে চাকরি পাবে । এরপরই রিনা পরিবারকে নিয়ে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে প্রতিমের বিরুদ্ধে । অভিযোগের ভিত্তিতে প্রতিমকে গ্রেপ্তার করে পুলিশ ।

রিনার পরিবার জানিয়েছে, এরকম ছেলের (প্রতিম) সঙ্গে তারা মেয়ের বিয়ে দেবে না । তবে, প্রতারিত করার জন্য প্রতিমের কঠোর শাস্তি চায় তারা । অন্যদিকে পাত্রের বিরুদ্ধে এই অভিযোগের কথা জানার পর দিশাহারা পাত্রীপক্ষ । পাত্রীর মামা বলেন, "আমরা পাত্র সম্পর্কে এত কিছু জানতাম না । তাহলে কখনই বিয়ের জন্য রাজি হতাম না । আমাদের সামাজিক সম্মান আছে ।"

ABOUT THE AUTHOR

...view details