পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

লাঠিবাহিনী বানালে তৃণমূলেরই হাড়গোড় গুঁড়ো হয়ে যাবে : দিলীপ ঘোষ

"এখন সব জায়গায় পেটন খাচ্ছে । ওটা করতে যাবেন না । তা হলে হাড়গোড়গুলো গুঁড়ো হয়ে যাবে ।" মমতা বন্দ্যোপাধ্যায় যে জয়হিন্দ বাহিনী তৈরির কথা বলেছেন তা নিয়ে এই মন্তব্য করলেন দিলীপ ঘোষ ।

By

Published : May 31, 2019, 7:11 PM IST

Updated : May 31, 2019, 7:17 PM IST

দিলীপ ঘোষ

দমদম, 31 মে : আজ কলকাতা বিমানবন্দরে নেমে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । বললেন, "উনি হেরে গেছেন । গণতন্ত্রে ওনার বিশ্বাস নেই । মানুষ ওনার বিপক্ষে, উনি সেটা মেনে নিতে পারছেন না । উনি যা ভাষার ব্যবহার করেন, তা আমরা ভাবতেও পারি না ।"

গত লোকসভায় রাজ্য থেকে দু'জনই জিতেছিলেন, সেই দু'জনই রাষ্ট্রমন্ত্রী হয়েছিলেন । আর এবার সংখ্যাটা 18 হলেও মাত্র দু'জন রাষ্ট্রমন্ত্রী হয়েছেন । এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "এবারে দু'জন হয়েছেন, আরও হবে । এরকম তো নয় যে গাড়িতে তালা মেরে দিয়েছে । আমাদের দায়িত্ব ছিল যাতে নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হন, তার জন্য পর্যাপ্ত সমর্থন দেওয়া । আমার বিশ্বাস বাংলার প্রতি ওনার যা দৃষ্টি আছে পরে আমাদের আরও সুবিধা হবে ।"

নৈহাটি যাওয়ার পথে মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে জয় শ্রীরাম বলায় এখনও পর্যন্ত 10 জনকে গ্রেপ্তার করা হয়েছে । এবিষয়ে তিনি বলেন, "আমি TV-তে দেখলাম 10 জনকে গ্রেপ্তার করেছে । এখন পশ্চিমবঙ্গের সব জায়গায় জয় শ্রীরাম চলছে । কতজনকে গ্রেপ্তার করবেন ? কত জেল আছে ? এটা কি সুস্থতার লক্ষণ ? জয় শ্রীরাম বলা রাষ্ট্রদ্রোহীতা না কি ? বন্দেমাতরম বললে ব্রিটিশরা গ্রেপ্তার করত । সাজা দিত । ভারতবর্ষে জয় শ্রীরাম বললে যদি কেউ সাজা দেয় তার কি এখানে থাকার অধিকার আছে ?"

ভিডিয়োয় শুনুন দিলীপ ঘোষের বক্তব্য

গতকাল নৈহাটির কর্মসূচি থেকে RSS-র পালটা জয়হিন্দ বাহিনী ও বঙ্গজননী তৈরি করার কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় । লাঠিবাহিনীও তৈরি করবেন । এই শুনে দিলীপবাবু বলেন, "RSS-র কোনও বিকল্প হয় না । সে তো দেখে নিয়েছি লাঠি । এখন সব জায়গায় পেটন খাচ্ছে । ওটা করতে যাবেন না । তা হলে হাড়গোড়গুলো গুঁড়ো হয়ে যাবে ।"

Last Updated : May 31, 2019, 7:17 PM IST

ABOUT THE AUTHOR

...view details