পশ্চিমবঙ্গ

west bengal

BJP MLA warns TMC Leaders: তৃণমূল নেতাদের গলায় পা দিয়ে মানুষের অধিকার ফেরাব, হুঁশিয়ারি বিজেপি বিধায়কের

By

Published : Jul 1, 2023, 2:17 PM IST

তৃণমূল নেতাদের গলায় পা দিয়ে মানুষের অধিকার ফিরিয়ে দেওয়ার হুঁশিয়ারি বিজেপি বিধায়কের ৷ পালটা দিতে ছাড়লেন না তৃণমূল নেতাও ৷

BJP MLA Ashok Kirtania
বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া

তৃণমূল নেতাদের হুঁশিয়ারি বিজেপি বিধায়কের

বনগাঁ, 1 জুলাই: ফের বিতর্কিত মন্তব্য করলেন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া । এবার দুর্নীতিগ্রস্ত নেতাদের গলায় পা ও আঙুল দিয়ে জনগণের অধিকার ফিরিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিলেন তিনি । বিধায়ক বলেন, "ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতে দুর্নীতি করেছেন আপনারা ৷ জনগণের যে অধিকার আপনারা ছিনিয়ে নিয়েছেন, আমরা আপনাদের গলায় পা ও আঙ্গুল দিয়ে সেই অধিকার ফিরিয়ে দেব ।" শুক্রবার রাতে বনগাঁ ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের রায়পুরে একটি নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন অশোক ৷ সেখানেই তৃণমূলের উদ্দেশে এমন মন্তব্য করতে শোনা যায় তাঁকে । তাঁর এই মন্তব্য নিয়ে তাঁকে অন্ধকার জগতের লোক বলে পালটা আক্রমণ শানিয়েছেন তৃণমূলও ।

সামনেই পঞ্চায়েত ভোট ৷ নির্বাচনী প্রচারের বিরোধীদের মূল হাতিয়ায় এখন শাসকদলের দুর্নীতি । যা নিয়ে বরাবরই সরব হতে দেখা গিয়েছে বিরোধী শিবিরগুলিকে । বিধায়ক অশোক কীর্তনীয়ার দাবি, ধর্মপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতে ব্যাপক দুর্নীতি করেছে তৃণমূল কংগ্রেসের নেতা ও জনপ্রতিনিধিরা । তারা জনগণের মৌলিক অধিকার ছিনিয়ে নিয়েছে । নির্বাচনের আগে এখন বিরোধীদের ভয় দেখানোর চেষ্টা করছে । তিনি অভিযোগ করেন, কিছুদিন আগে এই গ্রাম পঞ্চায়েতের 68 নম্বর বুথের তাঁদের বুথ সভাপতির বাড়িতে বোমা মারা হয়েছিল । মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক অনুব্রত মণ্ডলের প্রসঙ্গ তুলে ধরে তৃণমূল নেতাদের শুধরে যেতে বলেন । তা না হলে জনগণকে সঙ্গে নিয়ে তৃণমূলের খেলা প্রতিহত করার হুঁশিয়ারি দিয়েছেন তিনি ।

বিধায়ক অশোক কীর্তনীয়ার মন্তব্য নিয়ে পালটা আক্রমণ করেন বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিশ্বজিৎ দাস । তিনি বলেন, "একটাও পঞ্চায়েত মেম্বার হতে পারবে না । তারা বিধায়ক হয়ে গিয়েছে ।" বিশ্বজিতের কথায়, এঁরা (অশোক কীর্তনীয়া) এসেছে অন্ধকার জগৎ থেকে । তাই তাদের মুখে যে ভাষাটা থাকা স্বাভাবিক এই ভারতী জনতা পার্টির বিধায়কের মুখে সেই ভাষাটা আছে । এরা এই সমস্ত বলে মিডিয়ায় সামনে থাকতে চাইছে । এই পঞ্চায়েত নির্বাচনে মানুষ তাদের যোগ্য জবাব দেবে ।

আরও পড়ুন:'পুলিশকে দিয়ে তৃণমূলের হার্মাদদের এনকাউন্টার করাব', হুঁশিয়ার বিজেপি বিধায়কের

রাজ্যে লাগু রয়েছে নির্বাচনী আচরণবিধি । তারই মধ্যে একজন বিধায়কের এমন মন্তব্য নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে । প্রশ্ন উঠছে একজন দায়িত্বশীল বিধায়ক এমন মন্তব্য করতে পারেন কী?

ABOUT THE AUTHOR

...view details