পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

তৃণমূল বিধায়কের বিরুদ্ধে কাটমানি, বেনামী সম্পত্তি-সহ একাধিক পোস্টার

গত 10 বছর ধরে আমডাঙার বিধায়ক পদে রয়েছেন তৃণমূলের রফিকার রহমান । বিধায়ক হিসেবে এলাকায় স্বচ্ছ ভাবমূর্তি রয়েছে রফিকারের । তা সত্ত্বেও নিজের বিধানসভা আমডাঙা এলাকায় কাটমানি,বেনামী সম্পত্তি-সহ একাধিক পোস্টারে রীতিমতো হতবাক তৃণমূল বিধায়ক ।

By

Published : Feb 11, 2021, 5:04 PM IST

amdanga
বেনামী সম্পত্তি-সহ একাধিক পোস্টার পড়ল তৃণমূল বিধায়কের বিরুদ্ধে

আমডাঙা, 11 ফেব্রুয়ারি : ভোটের মুখে কাটমানি, বেনামী সম্পত্তি-সহ একাধিক পোস্টার পড়ল আমডাঙার তৃণমূল বিধায়ক রফিকার রহমানের নামে । বুধবার আমডাঙার বিভিন্ন এলাকায় এই ধরনের পোস্টার পড়েছে । পোস্টারের কোথাও 34 নম্বর জাতীয় সড়কের পাশে সরকারি জমি বিক্রি করে কোটি কোটি টাকা নেওয়ার অভিযোগ তোলা হয়েছে । আবার কোথাও আমডাঙা কলেজে ছেলের চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগও রয়েছে ।এছাড়া, তৃণমূলে থাকাকালীন শুভেন্দু অধিকারীর সহযোগিতায় বেনামে দিঘায় হোটেল কেনা, কাঁথিতে ছেলের ডাক্তারি পড়ানো-সহ বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে । প্রতিটি পোস্টারের নিচে লেখা আমডাঙার সাধারণ মানুষ । তবে কে বা কারা এই পোস্টারের পিছনে রয়েছে তা জানা না গেলেও, বিধায়কের অভিযোগের আঙুল বিরোধীদের দিকেই রয়েছে ।

গত 10 বছর ধরে আমডাঙার বিধায়ক পদে রয়েছেন তৃণমূলের রফিকার রহমান । বিধায়ক হিসেবে এলাকায় স্বচ্ছ ভাবমূর্তি রয়েছে রফিকারের । তা সত্ত্বেও নিজের বিধানসভা আমডাঙা এলাকায় এই ধরনের পোস্টারে রীতিমতো হতবাক তৃণমূল বিধায়ক । ভোটের মুখে স্বচ্ছ ভাবমূর্তির ছবিতে কালি লাগাতেই কেউ এই ধরনের পোস্টার দিয়েছে বলে মনে করছেন রফিকার । তবে কে বা কারা এর পিছনে রয়েছে তা নিয়ে স্পষ্ট কিছু না বললেও তাঁর ইঙ্গিত বিরোধী রাজনৈতিক দলের দিকেই ।

এই বিষয়ে তৃণমূল বিধায়ক রফিকার রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,"এই ধরনের কুরুচিকর,নোংরা পোস্টার কেউ দিতে পারে তা ভাবতেই অবাক লাগছে । কেউ রাতের অন্ধকারে লোকচক্ষুর আড়ালে এই ধরনের পোস্টার সাঁটিয়েছে । যেহেতু আমার কাছে কোনও প্রমাণ নেই, তাই কারা এর পিছনে রয়েছে তা এখনই বলতে পারছি না । তবে, এই ধরনের ঘটনা ঘটাতে অভ্যস্ত বিরোধীরা । সঠিক তদন্ত করে যথাযথ ব্যবস্থা নিতে বলেছি পুলিশকে ।"

আমডাঙা থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন তৃণমূল বিধায়ক রফিকার রহমান। এই বিষয়ে আমডাঙা থানার পুলিশ জানিয়েছে,"বিধায়কের অভিযোগ পেয়ে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।ঘটনার তদন্ত শুরু হয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details