পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 27, 2021, 8:37 AM IST

ETV Bharat / state

Jyotipriya Mallick Invites BJP MLA: মতুয়া ঘনিষ্ঠ বিজেপি বিধায়কদের তৃণমূলে আমন্ত্রণ জ্যোতিপ্রিয়র

বিজেপির জেলা ও রাজ্য কমিটিতে মতুয়াদের প্রতিনিধিত্ব না-রাখায় দলের উপর ক্ষুব্ধ 5 মতুয়া ঘনিষ্ঠ বিধায়ক (Jyotipriya Mallick Invites BJP MLA) ৷ এবার তাদের তৃণমূলে আমন্ত্রণ জানালেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

Jyotipriya Mallick Invites BJP MLA
মতুয়া ঘনিষ্ঠ বিজেপি বিধায়কদের তৃণমূলে আমন্ত্রণ জ্যোতিপ্রিয়র

হাবড়া, 27 ডিসেম্বর: বিজেপির জেলা ও রাজ্য কমিটিতে মতুয়াদের প্রাধান্য না-দেওয়ায় দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন 5 মতুয়া ঘনিষ্ঠ বিজেপি বিধায়ক (Jyotipriya Mallick Invites BJP MLA)। দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে এসেছেন তাঁরা। আর এই সুযোগকে কাজে লাগাতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে তৃণমূল। গ্রুপ থেকে বেরিয়ে আসা মতুয়া ঘনিষ্ঠ 5 বিজেপি বিধায়কদের রবিবার সকালে তৃণমূলে আসার আমন্ত্রণ জানিয়েছেন সারা ভারত মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি তথা বনগাঁর লোকসভার প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর। সন্ধ্যায় তাদেরকে তৃণমূলে আসার বার্তা দিলেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও।

অশোকনগর শহীদ সদনে চলা নাট্যোৎসবে অংশগ্রহণ করেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ ও বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, "5 বিধায়ক যদি আমাদের সঙ্গে যোগাযোগ করেন তাহলে আমি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলব। তাদেরকে তৃণমূলে সুস্বাগতম।" বিজেপি বিধায়কদের তিনি পরামর্শ দেন, সকলে ওই দলটা থেকে বেরিয়ে এসে মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের শরিক হন।

আরও পড়ুন: ফের বেলুড় মঠে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

অনুষ্ঠানে এসে মন্ত্রী আরও বলেন, "প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঠাকুরবাড়িতে এসেছিলেন বড় মায়ের সঙ্গে দেখা করে গিয়েছিলেন, সেখানে যে সমস্ত প্রতিশ্রুতি দিয়েছিলেন সবটাই ভাওতা। একটা প্রতিশ্রুতি পালন করেনি বিজেপি। " তিনি দাবি করেন, এখন মতুয়ারা ক্ষিপ্ত হয়ে গিয়েছে ৷ মতুয়ারা বুঝতে পেরেছে তাদের প্রতারণা করা হয়েছে। সেইজন্য যারা মতুয়া বিধায়ক তারা বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন। তারা বলছেন, আমরা আস্তে আস্তে বিজেপি ছাড়ব। মন্ত্রীর মতে, 5 বিধায়ক এখন যথার্থ বুঝতে পেরেছেন যে বিজেপি দলটা ভাঁওতাবাজির দল। মিথ্যা প্রতিশ্রুতি ছাড়া এদের কিছুই নেই। মতুয়াদের জন্য কেউ কিছুই করবে না ৷ মতুয়াদের জন্য যা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই করেছেন।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details